সোমবার যশোরের প্রবীণ সংবাদপত্র ব্যক্তিত্ব সৈয়দ নজমুল হোসেনের ৭ম মৃত্যুবার্ষিকী

সোমবার ৯ নভেম্বর যশোরের প্রবীণ সংবাদপত্র ব্যক্তিত্ব সৈয়দ নজমুল হোসেন-এর ৭ম মৃত্যুবার্ষিকী। ২০১৩ সালের এই দিনে বেলা ১টার দিকে তিনি নিজ বাসায় ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি বাসায় একাই ছিলেন। এর আগের দিন তাঁর ছোট ভাই সৈয়দ নকী হোসেন মৃত্যুবরণ করায় তাঁর দাফন কাজে অংশ নিতে সৈয়দ নজমুল হোসেনের স্ত্রী ও একমাত্র ছেলে তাঁর গ্রামের বাড়ি ঝিনাইদহ সদরের কালা লক্ষীপুরে অবস্থান করছিলেন।

এ সময় তিনি অসুস্থ হয়ে পড়লে প্রতিবেশিদের খবরে ৫ নং উপশহর পরিষদের তৎকালীন চেয়ারম্যান কাজী আজগর হোসেন ও প্যানেল চেয়ারম্যান এহাসনউল্লাহ তার বাড়িতে ছুটে যান এবং চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ছোট ভাইয়ের মৃত্যুর মাত্র কয়েক ঘন্টার ব্যবধানে তার এ মৃত্যু পরিবারটির জন্য অপরিমেয় শোকের হয়ে রয়েছে।
আরও পড়ুন:
শীত আসছে ঝিনাইদহ শহরে রাস্তার ধারে ভ্রাম্যমাণ শীতকালীন পিঠা বিক্রির ধুম।
অবৈধভাবে সীমান্ত অতিক্রমকালে মহেশপুর সীমান্তে ৪জন আটক
ভারতে আটক হওয়া ৪ বাংলাদেশি ৬ মাস পর বেনাপোল দিয়ে দেশে ফিরল

তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে তাঁর রুহের মাগফেরাত কামনায় পরিবারের পক্ষ থেকে সকলের কাছে তাঁর রুহের জন্য দোয়া চাওয়া হয়েছে।

উল্লেখ্য, সৈয়দ নজমুল হোসেন স্বাধীনতা পরবর্তীকালে যশোর থেকে প্রকাশিত প্রথম সাপ্তাহিক মাতৃভূমি, পরে নতুন দেশ এবং সেই সময়কার এ অঞ্চলের প্রথম দৈনিক দৈনিক স্ফুলিঙ্গ, দৈনিক ঠিকানা, দৈনিক কল্যাণ, বর্তমান দৈনিক, দৈনিক ভোরের রানার-এর ভারপ্রাপ্ত সম্পাদক ও সর্বশেষ দৈনিক লোকসমাজ পত্রিকায় বিজ্ঞাপন ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন।

০৮ নভেম্বর, ২০২০ at ২০:৫০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/আরএইচ