চৌগাছা আ.লীগ সম্পাদকের পিতার মৃত্যুতে দোয়া ও মিলাদ মাহফিল

যশোরের চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদি মাসুদ চৌধুরীর পিতা বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চৌধুরীর মৃত্যুতে তাঁর রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে ফুলসারা ইউনিয়নের দরগাবরকাটি দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে এ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন, জাবালেনুর হাফেজিয়া মাদ্রাসার সুপার মাও. মোঃ শফিয়ার রহমান।

দোয়া মাহফিলে কয়েক হাজার নেতাকর্মী ও সাধারণ জনগন অংশ গ্রহন করেন। মাহফিলের পূর্বে আগত মুসল্লি ও নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ কওে আলোচনা করেন মরহুমের সন্তান উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদি মাসুদ চৌধুরী।

এ সময় তিনি বলেন আমার পিতা বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চৌধুরী সারাজীবন বঙ্গবন্ধুরর আদর্শকে ভালোবেসেছেন। তাঁর পরামর্শ ও আদর্শ ছিল আমার শক্তি ও সাহস। আপনারা আমার পিতার জন্য দোয়া করবেন।

দোয়া ও মিলাদ মাহফিলে এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ড. এম মোস্তানিছুর রহমান, চৌগাছা পৌরসভার মেয়র নূর উদ্দিন আল-মামুন হিমেল, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শহিদুল ইসলাম, সহ-সভাপতি আতিয়ার রহমান, আলতাপ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অবাইদুল ইসলাম সবুজ ও সোলাইমান হোসেন, আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবির সোহেল, মাহাবুবুল আলম রিংকু, জসিম উদ্দীন, শাহাবুদ্দিন চুন্নু বড়মিয়া, তসলিমুর রহমান, আব্দুল মুজিদ, আওরঙ্গজেব চুন্নু, আব্দুর রশিদ, মামুন কবীর, কামরুজ্জামান, ইউপি চেয়ারম্যান ইব্রাহিম খলিল বাদল, মুক্তিযোদ্ধা মোফাজ্জেল হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক শরিফুল ইসলাম ও আনিছুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সামসুর রহমান টিয়া, আশিকুর রজমান, আলমগীর হোসেন, মনু হোসেন, প্রেসক্লাবের সভাপতি আলমগীর মতিন চৌধুরী, রিপোর্টার্স ক্লাবের সভাপতি বাবলুর রহমান, সাধারণ সম্পাদক মুকুরুল ইসলাম মিন্টু, সাংবাদিক আলমগীর কবির, হাসান মাহমুদ, ছাত্রলীগ নেতা শামীম রেজা, আব্দুল করিম, রুবেল হোসেন, এইচ এম ফিরোজ, জিএম ফয়সাল রানা, সোহেল দেওয়ান, সোহেল রানা, শোভন দেওয়ান, রাকিব হোসেন, রাসেল, আকাশ, কবির, আমির, বিদ্যুৎ, সুমন, শাকিল, আলামিন, রাজিব ঘোষ, মুক্তার, তানভির, রিংকন, জিসান আহম্মেদ, মাসুদ, সাইফুল, বাবু, মোকছেদুল, সালমান হোসেন, তামিম, শিশির, মাসুদ আহম্মেদ, তানভির প্রমূখ।