স্বেচ্ছাসেবী সংগঠন ফ্যামিলি অন্ড সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

যশোরে স্বেচ্ছাসেবী সংগঠন ফ্যামিলি অন্ড সোশ্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা ও কেক কাটা হয়েছে। গতকাল শুক্রবার জেলা পরিষদ মিলানয়তনে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সংগঠনটির মিলনমেলা হয়। এতে ২৮ জেলার স্বেচ্ছাসেবকরা অংশ নেয়।

এতে প্রধান অতিথি ছিলেন যশোরের সিভিল সার্জন ডাঃ শেখ আবু শাহীন। প্রধান আলোচক ছিলেন যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি দৈনিক কল্যাণ সম্পাদক মুক্তিযোদ্ধা একরাম উদ-দৌলা। বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন মনি, বিশেষ অতিথি ছিলেন যশোর জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহামুদ হাসান বুলু ও যশোর জেলা প্রতিবন্ধি বিষয়ক কর্মকর্তা মুনা আফরিন।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি দেব বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চলনা করেন প্রধান শিক্ষক টিএম সায়ফুল আলম। বক্তব্য রাখেন আয়োজক সংগঠনের সাধারণ সম্পাদক তুহিন আলম।

এ আয়োজনে রক্তদান, ফুডব্যাংক, শিক্ষা, প্রচার, পথশিশু, বিধবা, কেডি ক্লিন, হিউম্যানের উপর বিশেষ অবদান রাখা স্বেচ্ছাসেবকদের ক্রেস্ট ও সনদপত্র দেয়া হয়।

প্রধান অতিথি ২৪ জেলার ১৭০ জনকে সনদপত্র, ৬৫ জনকে ক্রেস্ট, ২৩ টি সংগঠনকে ক্রেস্ট ও সনদপত্র ও সংগঠনটির পরিচালনা কমিটির ২৪ জনকে ক্রেস্ট ও সনদপত্র দেয়া হয়।