চৌগাছায় বীরমুক্তিযোদ্ধা আবুল কাশেমের মাজার জিয়ারত করলেন এমপি নাসির উদ্দিন

যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীর পিতা মরহুম বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম চৌধুরীর মাজার জিয়ারত করেছেন ৮৬/২ (চৌগাছা-ঝিকরগাছা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অবঃ) ডাঃ নাসির উদ্দিন।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার ফুলসারা ইউনিয়নের দুর্গাবরকাঠি গ্রামের নিজ পারিবারিক কবরস্থানে তিনি মরহুমের কবর জিয়ারত করেন।এ সময় তিনি মহুরুমের পরিবারের প্রতি গভীর শোক প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন ঝিকরগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান মনিরুল ইসলাম মনির, ঝিকরগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, দূর্গাবরকাঠি দাখিল মাদরাসার সুপার মাওলানা রবিউল ইসলাম, সুখপুকুরিয়া ইউপি চেয়ারম্যান তোতা মিয়া, জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান হবি।
আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তসলিমুর রহমান, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ শরিফুল ইসলাম ও কাউন্সিলর আনিচুর রহমান আনিচ, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও যশোর এমএম কলেজ ছাত্রলীগের সাবেক সফল সাধারণ সম্পাদক আশরাফুল আলম, উপজেলা আওয়ামী লীগের সদস্য রেজওয়ান হাবিব আলিফ, উপজেলা আওয়ামী লীগের সদস্য ও জোহুরা বেগম ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন,
মামুন কবীর, যুবলীগ নেতা আহসান কবীর বাবু প্রমুখ।

০৫ নভেম্বর, ২০২০ at ২১:০২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএইচ/আরএইচ