চৌগাছা পৌর বিএনপির উদ্যোগে তরিকুল ইসলামের ২য় মৃত্যুবার্ষিকী পালিত

বিজ্ঞাপন

যশোরের চৌগাছায় দক্ষিন বঙ্গের গণমানুষের নেতা সাবেক সফল মন্ত্রী যশোর উন্নয়নের রুপকার মরহুম তরিকুল ইসলামের ২য় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে পৌর বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ে মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ, দোয়া ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করা হয়।

পৌর বিএনপির আহবায়ক সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ারের সভাপতিত্বে তরিকুল ইসলামের স্মৃতিচারণ করে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলাম।

পৌর বিএনপির যুগ্ম আহবায়ক চৌগাছা বাস মালিক সমিতির সভাপতি হাজী আব্দুল হালিম চঞ্চলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক চেয়ারম্যান ইউনুচ আলী ও হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান, পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক কাউন্সিলর মোবারক হোসেন, যুগ্ম আহবায়ক ও পৌরসভার প্যানেল মেয়র সাহিদুল ইসলাম, সোহরাব হোসেন, কাউন্সিলর আনিছুর রহমান।

এ সময় পৌর বিএনপি নেতা রবিউল ইসলাম, শরিফুল ইসলাম, আজগার আলী, আইনাল বিশ^াস, আতিয়ার রহমান, সাহেব আলী, আব্দুল মালেক, রফি উদ্দিন ব্যাপারী, মোঃ শান্তি মিয়া, যুবনেতা প্রভাষক বিএম হাফিজুর রহমানসহ বিএনপি ও তার সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে মরহুম নেতা তরিকুল ইসলামের রুহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন অধ্যক্ষ মাওঃ রবিউল ইসলাম। দোয়া শেষে নেতৃবৃন্দ দলীয় কার্যালয়ের নিচে অপেক্ষমান দুস্থ্য অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেন।

০৪ নভেম্বর, ২০২০ at ১৯:০৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআই/এমএআর