টঙ্গীতে এতিমের সম্পত্তি দখলের চেষ্টা ও সন্ত্রাসী

চাঁদাবাজদের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

টঙ্গীতে এতিমের সম্পত্তি দখলের চেষ্টা ও চাঁদাবাজ কর্তৃক প্রাণনাশের হুমকির প্রতিবাদে টঙ্গীর ভরান এলাকার মরহুম আলীবুদ্দিন খান কটুর মেয়ে ছন্দা আক্তার গতকাল বৃহস্পতিবার সকালে টঙ্গী প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেন। স্বামী আসাদুজ্জামান দিপুর উপস্থিতিতে ছন্দা আক্তার সংবাদ সম্মেলনে বলেন, আমার বাবা আলীবুদ্দিন খান (কটু) জীবিত অবস্থায় জলিল খান মার্কেটে ৬.৩ শতাংশ জমি বিগত ১৩/০৫/২০১৯ইং তারিখে দলিল করে আমার নামে লিখে দেন।
আরও পড়ুন:

আমি নিজ নামে খাজনা খারিজ ও নামজারি করে পরমসুখে ভোগ দখল করিতেছি। আমার বাবা গত ০১/১০/২০২০ইং তারিখে মৃত্যুবরণ করেন। মৃত্যুর ১০/১২দিন পরে উল্লেখিত ১। আলী আমজাদ খান, ২। আলী আসাদ খান, ৩। দীনা খান, ৪। নূর ইসলাম খান ও রাজু মিয়া আমার মার্কেটের দোকান ভাড়ার টাকা তাদেরকে দিতে হবে। তখন তারা আমার দোকানের ভাড়াটিয়া সোহেল, বিপ্লবসহ অন্যান্যদেরকে হুমকি প্রদান করেন তাদেরকে টাকা দেওয়ার জন্য। আমি এর কারণ জানতে চাইলে আলী আমজাদ খান ও আলী আসাদখান বলেন আমাদেরকো তুই চিনিস, বেশি কথা বলবি না, বেশি কথা বললে তোর লাশ খুঁজে পাওয়া যাবে না এবং বিভিন্ন রকম বকাবকি করে আমার প্রাণনাশের হুমকি দেন।

উক্ত ঘটনার পরিপ্রেক্ষিতে আমি গত ১৫ অক্টোবর ২০২০ইং তারিখে টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরী করি (জিডি নং-৬৬১)। আমি এই সন্ত্রাসী, চাঁদাবাজদের হাত থেকে বাঁচতে চাই। তারা একাধিকবার আমার বাড়ি ও মার্কেট দখলে নিতে হুমকি ধমকি দিচ্ছে। বর্তমানে আমি ও আমার পরিবারের সদস্যরা নিরাপত্তাহীনতায় ভুগছি। উক্ত চাঁদাবাজ ও সন্ত্রাসীরা যে কোন সময় আমার পরিবারের বড় ধরনের ক্ষতিসাধন করতে পারে। উক্ত সন্ত্রাসীদের হাত থেকে বাঁচতে পুলিশ প্রশাসন ও সাংবাদিক ভাইদের সার্বিক সহযোগিতা কামনা করছি।

০৫ নভেম্বর, ২০২০ at ১৭:৫৫:৩৮(GMT+06)
দেশদর্পণ/আক/এসকেআরএইচ/আরএইচ