ঝিকরগাছায় ৩ টি সড়ক দূর্ঘটনায় নিহত ১

যশোরের ঝিকরগাছায় পৃথক তিনটি সড়ক দূর্ঘটনায় সলেমান হোসেন (৪৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন এবং ২৫ জন আহত হয়েছে। নিহত সলেমান উপজেলার মল্লিকপুর পশ্চিমপাড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে ও মসজিদ কমিটির ক্যাশিয়ার।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সোমবার সকালে ফজরের নামাজ শেষে সলেমান সহ ৫ জন ব্যক্তি লাউজানী বাজারে গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে সকাল সাড়ে ৬ টার দিকে বেনাপোলগামী পিকআপ (নং-ঢাকা মেট্টো-ড-১৪-৭২৬১) পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সলেমানের মৃত্যু হয়।

এ সময় তার সাথে থাকা একই গ্রামের গনি মিয়ার ছেলে মোহর আলী (৬০) ও গোলাম মোস্তফার ছেলে হাসান আলী (৩০) মারাত্বক ভাবে আহত হয়। এদের মধ্যে মোহর আলীর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে ঢাকায় নেয়া হয়েছে।

এছাড়া রোববার রাত পৌনে ৯ টার দিকে যশোর-বেনাপোল মহাসড়কের ঝিকরগাছার গদখালীতে বেনাপোল থেকে ছেড়ে আসা যশোরগামী যাত্রীবাহি বাস নং-মৌলবী বাজার জ-১১-০২৪৫ ও ফল বোঝাই ট্রাক নং যশোর-ট-১১-৪৩৪০ উল্টে ২০ জন আহত হয়েছে।

এদের মধ্যে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন উপজেলার মোবারকপুর গ্রামের শাহাজাহান আলীর ছেলে ইমরান হোসেন (২৭), আর এফ এল কোম্পানির ঝিকরগাছা প্রতিনিধি (সাতক্ষীরা বাসিন্দা) গোপাল চন্দ্র (২৮) ও শার্শা উপজেলার বাগআচড়া গ্রামের কাবিল হোসেন (২৮)।

অপরদিকে সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ট্রাক টার্মিনালের সামনে বেনাপোলগামী আর এফ এল কোম্পানীর কভার্ট ট্রাক ( ঢাকা মেট্টো-উ-১৪-১৮০৫) এর ধাক্কায় একটি প্রাইভেট কারের পিছনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে।

০২ নভেম্বর, ২০২০ at ২০:০১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এইচকে/এমএআর