শিবগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র হামলায় স্কুল ছাত্রী সহ আহত ২

বগুড়ার শিবগঞ্জের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বসত বাড়ীতে হামলার ঘটনা ঘটেছে। এ সময় স্কুল ছাত্রী সহ ২জন আহত হয়েছে।এ ব্যাপারে শিবগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার কিচক ইউনিয়নের বেড় পাতাইর গ্রামের সিরাজুল ইসলাম এর বাড়ীর পার্শ্বে সরকারি খাস পুকুরে তার ছোট ছেলে মেয়েরা গোলস করা নিয়ে একই গ্রামের প্রতিপক্ষ খোশবর এর ছেলে মিজানুর রহমান ও ফরিদ উদ্দিন এর স্ত্রী লিলি বেগমদের বিরোধের সৃষ্টি হয়।

এ ঘটনা কে কেন্দ্র করে সিরাজুল ইসলাম এর বাড়িতে ২ দফা হামলা চালায় ও মারপিট করে। প্রতিপক্ষের মারপিটে সিরাজুল ইসলাম মেয়ে কিচক উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী মোছাঃ শারমীন আক্তার মারিয়া (১৫) ও ছেলে সাগর গুরুতর আহত হয়। মারিয়া বর্তমানে শিবগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। হামলাকারীরা একটি মটর সাইকেল ও বসত বাড়ীতে হামলা চালিয়ে আসবাবপত্র ভাংচুর করে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে।

এ ব্যাপারে সিরাজুল ইসলাম বলেন, এই ওয়ার্ডের ইউপি সদস্য শাহজাহান আলী সাজু’র হুকুমে প্রতিপক্ষরা অতর্কিত ভাবে আমার বসত বাড়ীতে হামলা চালিয়ে আমার ছেলে মেয়েদেরকে মারপিট সহ বাড়ি ঘর ভাংচুর ও লুৎপাট করে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে। এব্যাপারে পুলিশ পরিদর্শক (অপারেশন) হরিদাস মন্ডল এর সাথে কথা বললে তিনি বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

০২ নভেম্বর, ২০২০ at ১৯:৩৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএম/এমএআর