চট্টগ্রামে নিখোঁজ সাংবা‌দিক গোলাম সরওয়ারকে অজ্ঞান অবস্থায় উদ্ধার

চট্টগ্রামে নিখোঁজের ৪ পর অজ্ঞান অবস্থায় সীতাকুণ্ডের কুমিরা এলাকায় সাংবাদিক গোলাম সরওয়ারকে পাওয়া গেছে। রোববার (১ নভেম্বর) রাত আটটার দিকে সীতাকুণ্ডের বড় কুমিরা এলাকায় রাস্তার পাশে তাকে অজ্ঞান অবস্থায় পাওয়া গেছে। পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছেন বলে জানা গেছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কমিশনার সালেহ্ মোহাম্মদ তানভীরও পুলিশ সুপার এস এম রশিদুল হক রোববার রাত ৮টার দিকে গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় লোকজন জানান, আজ্ঞান অবস্থায় রাস্তার পাশে গোলাম সরওয়ার পাওয়ার পর স্থানীয়রা কুমিরার একটি দোকানে নি‌য়ে যায়। এসময় তার গা‌য়ে সে‌ন্ডো গে‌ঞ্জি ও পর‌নে ছিল শুধু আন্ডারওয়্যার।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন ব‌ণিক জানান, ‘কুমিরায় একটা লেকের পাশে উনাকে পাওয়া গেছে অক্ষত অবস্থায়। স্থানীয় চেয়ারম্যান বিষয়টি থানাকে জানিয়েছেন। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে।’

উল্লেখ্য, গত ২৯ অক্টোবর সকালে চট্টগ্রাম নগরীর ব্যাটারি গলির বাসা থেকে বের হওয়ার পর থেকে সাংবাদিক গোলাম সরওয়ার নিখোঁজ হন। এ ঘটনায় উদ্বিগ্ন হয়ে পড়েছে সাংবাদিক গোলাম সরওয়ারের পরিবার ও তার সহকর্মীরা।

গোলাম সরওয়ার সাপ্তাহিক আজকের সূর্যোদয়ের স্টাফ রিপোর্টার এবং সিটিনিউজ নামের একটি অনলাইন পোর্টালের নির্বাহী সম্পাদক।

তাকে দ্রুত উদ্ধা‌রে চট্টগ্রাম সাংবা‌দিক ইউনিয়ন গত ক‌য়েক‌দিন ধ‌রে আন্দোলন ক‌রে আস‌ছে।

০১ নভেম্বর, ২০২০ at ২২:৪৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএম/এমএআর