পাইকগাছায় জাল টাকা সহ মা-ছেলে আটক

পাইকগাছায় ৫ হাজার জাল টাকা সহ মা ও ছেলে আটক হয়েছে। রোববার দুপুরে গড়ইখালী ইউপি’র বগুড়ারচক খেয়াঘাট¯’ একটি মুদি দোকান থেকে মালা-মাল ক্রয় করে হাজার টাকার জাল নোট খুচরা করার সময় স্থানীয়রা দু’জনকে আটক করে বাইনবাড়ী ক্যাম্প পুলিশের কাছে সোপর্দ করে।

আটক নুর মোহাম্মদ ( ৩৫) ও আয়েশা বিবি( ৬০) উপজেলা সিমান্তবর্তী কয়রার উপজেলার হরিনগর-হড্ডা গ্রামের ইব্রাহীম সানার স্ত্রী ও ছেলে। স্থানীয় ইউপি সদস্য ইয়াসিন গাইন জানান, মা আয়েশা স্থানীয় সোহরাব গাইনের মুদি দোকান থেকে মাল নিয়ে একটি হাজার টাকার নোট খুচরা করে টাকা নিতে বলেন। হাজার টাকার নোট নিয়ে দোকানদারের সন্দেহ হলে লোকজন ডেকে তাকে আটক করে। একটু পরে ছেলে নুর মোহাম্মদ পরিচয় গোপন করে ঘটনাস্থলে এসে বৃদ্ধ মহিলাকে ক্ষমা করে ছেড়ে দিতে বললে স্থানীয়দের সন্দেহ বেড়ে যায়। এক পর্যায়ে তাদের মা-ছেলের পরিচয় পাওয়া যায়। খবর পেয়ে ক্যাম্প পুলিশের ইনচার্জ এসাআই মনির হোসেন দু’জনকে আটক করে থানায় সোপর্দ করে।

এ বিষয়ে ইন্সপেক্টর তদন্ত মোঃ আশরাফুল আলম জানান, আটককৃতদের কাছ থেকে ৫ হাজার জাল টাকার নোট উদ্ধার করা হয়েছে এবং এ চক্রে জড়িতদের ধরার চেষ্টা করা হচ্ছে।

অক্টোবর , ০১.২০২০ at ১৮:৩০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/বিক/ এসএমআর