বেনাপোলে হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়নের সদস্যদের মাঝে পরিচয় পত্র বিতরণ

বেনাপোল স্থলবন্দর হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়নের (রেজি:৮৯১ ও রেজি:৯২৫) সকল সদস্যদের মাঝে পরিচয় পত্র বিতরণ করা হয়েছে। শনিবার (৩১ অক্টোবর) বিকালে তাদের মাঝে এ পরিচয় পত্র বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে বেনাপোল স্থলবন্দর হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়ন (রেজি:৮৯১ ও রেজি:৯২৫) সমন্বয়ক সভাপতি কলিম উদ্দিন মোল্লার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়নের সদস্যদের মাঝে পরিচয় পত্র বিতরণ করেন আলহাজ্ব শেখ আফিল উদ্দিন এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সহ সভাপতি সালেহ আহমদ মিন্টু, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান বাবলু, শার্শা উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক সৈয়দ ওহিদুল হক পুটু, কোষাধ্যক্ষ অহিদুজ্জামান অহিদ, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, শার্শা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা ইউনিয়ন চেয়ারম্যান সোহরাব হোসেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার সহ শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও অন্যান্য নেতৃবৃন্দ।