ঝিকরগাছায় মোটরসাইকেলের সংঘর্ষে ২ জন নিহত

যশোরের ঝিকরগাছা-বাঁকড়া আবুল ইসলাম সড়কে দুই মোটরসাইকেলের সংঘর্ষে ২ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। শুক্রবার বেলা ১ টার দিকে সড়কের বল্লা গ্রামের করোনীপাড়া নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে।

উপজেলার শিত্তরদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মিজানুর রহমান জানান, বিপরীতমুখী গতি সম্পূর্ণ দুই মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন নিহত হয়েছে। দূর্ঘটনার পরে স্থানীয়রা তাদের ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষনা করেন। নিহতরা হলেন, নয়ন হোসেন (১৯), সে দিঘড়ী গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। সোনাকুড় গ্রামের মামার বাড়িতে বসবাস করত। অপর জন হোসেন আলী(২০), সে উপজেলার শিত্তরদাহ গ্রামের আসলাম আলীর ছেলে কিন্তু বায়শা গ্রামের মামার বাড়িতে বসবাস করত এবং রাজমিস্ত্রীর কাজ করত।

আহত তিন জন হলেন, বায়শা গ্রামের কামরুল ইসলামের ছেলে আক্তরুল ইসলাম(১৭)। সে বায়শা চাঁদপুর মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। একই গ্রামের শফিকুল ইসলামের ছেলে রাব্বি হোসেন (১৮) ও আজিম উদ্দীনের ছেলে নাইম হোসেন (১২)। তারা দুজন রাজমিস্ত্রীর কাজ করে। এর মধ্যে আক্তারুল ইসলাম ও রাব্বি হোসেনকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং নাইম হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেয় হয়েছে।

নিহত নয়ন হোসেনের চাচা শাহিন কবীর জানান, নয়ন সদ্য আর্মিতে চাকুরি পেয়েছে। দুই মাস প্রশিক্ষণ শেষে বাড়ি এসেছে। ঝিকরগাছার মোবারকপুর একটি ফুটবল খেলায় রেফারি করার জন্য সে বাড়ি থেকে বের হয়েছিল।

মটরসাইকেল মালিক বায়শা গ্রামের মটরসাইকেল চালক মিজানুর রহমান জানান, আমি ভাড়ায় মটরসাইকেল চালায়।শফিকুল ইসলামের ছেলে রাব্বি হোসেন বাঁকড়ায় একটি খানার দাওয়াতে যাবে বলে মটরসাইকেল নিয়ে এসেছিল।

৩০ অক্টোবার, ২০২০ at ১৭:০০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএ/এমএআর