নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবলীগের বর্ধিত সভা

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা যুবলীগ উদ্যোগে ৫ ইউনিয়নের নেতা কর্মী নিয়ে বর্ধিত সভা অনুষ্টিত হয়েছে। সভায় যুবলীগের ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ে আগামী যুবলীগ প্রতিষ্টা বার্ষিকী উদযাপনসহ সদর ইউনিয়ন ও বাইশারী ইউনিয়ন কমিটি মেয়াদ উর্ত্তীণ হওয়া কমিটিগুলো গঠনের ব্যাপারে অলোচনাসহ সাংগঠনিক গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়।

২৯অক্টোবর (বৃহস্পতিবার) সকাল ১১টায় বান্দরবান জেলা পরিষদের ডাকবাংলোর মিলানায়তনে উপজেলা যুবলীগ সভাপতি মো. জসিম উদ্দীনের সভাপতিত্বে এবং সদর ইউনিয়নের যুবলীগ সাধারণ সম্পাদক ফাহিম ইকবাল চৌধুরী খাইরুল সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক ও বান্দরবান জেলা পরিষদ সদস্য ক্যানু ওয়ান চাক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ দপ্তর সম্পাদক শামীম ইকবাল চৌধুরী, যুবলীগ সহ-সভাপতি নাজমুল হাসান, সাধারণ সম্পাদক মো. আলী হোসেন, যুগ্ন-সম্পাদক মো. ইব্রাহিম আজাদ, পাঠাগার ও মানবসম্পদ সম্পাদক মুহাম্মদ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও যুবলীগ সাংগঠনিক সম্পাদক নুরুল আবছার ইমন, সদর ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি মিজানুল করিম, সাংগঠনিক সম্পাদক আনছার উল্লাহ, উপজেলা যুবলীগ নেতা মো. আয়াছ, বাইশারী ইউনিয়ন যুবলীগ সভাপতি মো. আবুল কালাম, সাধারণ সম্পাদক মো. নুরুল আলম, ঘুমধুম ইউনিয়ন সভাপতি সৈয়দুল বাশার, সাধারণ সম্পাদক নুর হোছাইন, যুগ্ন-সম্পাদক মো. জসিম উদ্দীন, দৌছড়ি ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মো. মিজান, সোনাইছড়ি ইউনিয়ন যুবলীগ সভাপতি উছা হ্লা পিন্টু, সাধারণ সম্পাদক নুরুল আজিম চৌধুরী বাবু প্রমূখ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়নের নেতা-কর্মীসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

২৯ অক্টোবার, ২০২০ at ১৬:০২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএকে/এমএএস