রাজশাহীর মোহনপুরে মহাসড়কে বাস চাপায় পথচারী নিহত, আহত ৫

রাজশাহীর মোহনপুরে বিদিরপুর বাজারে মহাসড়কে বাস চাপায় নাসির উদ্দিন (৩৮) নামের এক পথচারী নিহত হয়েছেন। বুধবার সকাল পৌনে ৮টায় বিদিরপুর বাজারের সামনে মহাসড়কের উপর এ দুর্ঘটনা ঘটে। নিহত নাসির উদ্দীন মৃধা উপজেলার কাশিমালা গ্রামের ইদ্রিস উদ্দীন মৃধার ছেলে। আহতরা হলো, উপজেলার খাড়ইল গ্রামের আবু বাক্কারের ছেলে রাকিব হোসেন (২৩), কাশিমালা গ্রামের গান্ডু মন্ডলের ছেলে আবুল কালাম (৪৫), গোদাগাড়ী উপজেলার প্রসাদপুর গ্রামের মোস্তফার ছেলে রায়হান হোসেন (৩০), রাজশাহী মহানগর চন্দ্রিমা থানার কেদাতুল এলাকার রহমানের ছেলে মোসলেম উদ্দিন (৫০)।

আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে মোহনপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় তারা বাসটি জব্দ করে থানা হেফাজতে নেয়। উল্লেখ্য, একই স্থানে গত ১১ অক্টোবর রবিবার বেলা ১১টায় সময় ট্রাকের চাপায় উপজেলার টেমা গ্রামের নওশাদ আলী (৫৫) নামের পথচারী নিহত হন।

স্থানীয়রা জানান, ব্যস্তুত রাস্তার উপর হাট বসানোর কারণে একের পর এক দুর্ঘটনা ঘটছে। যা সংশ্লিষ্ট কতৃপক্ষের দৃষ্টি গোচর হচ্ছে না বলেও জানান স্থানীয়রা। মোহনপুর থানার ভারপ্রাপ্ত কমকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, নওগাঁ থেকে রাজশাহীর উদ্দেশে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস বিদিরপুর বাজারে পৌঁছে। এ সময় প্রথমে একটি ভ্যান গাড়িকে ধাক্কা দিয়ে রাস্তার পাশে ফেলে দেয়। একই সাথে পথচারী নাসির উদ্দীনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। আহত হয়েছেন হাটে আসা ব্যবসায়ীসহ পাঁচজন।

ওসি আরো বলেন, পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যুর (ইউডি) রুজু মামলা হয়েছে। বাস জব্দ করা হলেও চালক পলাতক বলেও জানান ওসি।

২৮ অক্টোবার, ২০২০ at ২১:৫০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআর/এমএএস