গাইবান্ধায় ধর্ষণ মামলায় জামিনে মুক্তি পেয়ে বাদীকে প্রাণনাশের হুমকি

ধর্ষণ
ছবি: প্রতীকী

গাইবান্ধার সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের ভবানিপুর গ্রামে ধর্ষণ চেষ্টা মামলার আসামি জামিনে মুক্তি পেয়ে বাদীকে মামলা তুলে নেয়া, বাড়ি থেকে বের করে দেয়াসহ প্রাণ নাশের হুমকি প্রদান করে আসছে। ফলে বাদী বিলকিস বেগম আদালতে নিরাপত্তা চেয়ে মঙ্গলবার ১০৭ ধারায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করা হয়, আসামী মাসুম মিয়া জামিনে মুক্তি পেয়ে ২০ অক্টোবর তার লোকজন লিটন মিয়া, আলামিন মিয়া ও লাইজু বেগম দেশীও অস্ত্র ও লাঠি নিয়ে বাদির বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং মামলা তুলে নেয়ার জন্য চাপ দিয়ে প্রাণনাশের হুমকি দেয়। ভয়ে চিৎকার করলে আশেপাশের লোকজন আসতে থাকলে দৌড়িয়ে পালিয়ে যায় আসামী পক্ষ।

বাদী বিলকিস বেগম জানান, মাসুম গ্রেফতার হওয়ার পর থেকে আসামি পক্ষের লোকজন ও আত্মীয়-স্বজন মামলা তুলে নেয়ার জন্য চাপ দিচ্ছে ও প্রাণনাশের হুমকি দেন। ফলে তিনি আসামির ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন।

এ ব্যাপারে গাইবান্ধা জেলা জজ কোর্টের নারী-শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল-১ আদালতের পিপি শিউলি খাতুন বলেন, বাদীকে হুমকি দেয়ার অভিযোগ পেয়েছি। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। উল্লেখ্য, গাইবান্ধা সদর উপজেলার সাহাপাড়া ইউনিয়নের ভবানিপুর গ্রামের দরিদ্র পরিবারের ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালায় চাচা মাসুম।

২৮ অক্টোবার, ২০২০ at ১৬:২২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসকেবি/এমএএস