গদখালীতে আলমগীরের পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদান

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শ্রী শ্রী শারদীয় দূর্গা পূজা উপলক্ষে আসন্ন গদখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলমগীর হোসেন শুক্রবার বিকালে গদখালী ইউনিয়নের  সকল পূজা মন্ডপ পরিদর্শন করেছেন। এ সময় তিনি প্রতিটি পূজা মন্ডপের দায়িত্বরত কমিটির নিকট নিজের ব্যক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন।
এই সময় তিনি, ইউনিয়নের কামারপাড়া, ফতেপুর ব্যারবাকপুরসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন।
পূজা মন্ডপ পরিদর্শনে আলমগীর হোসেন সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্যকে অক্ষুণ্ন রেখে জাতীয় উন্নয়নে নিজ নিজ অবস্থান থেকে সকলকে অবদান রাখার জন্য সকলের প্রতি অনুরোধ করে বলেন, প্রতি বছরের ন্যায় এ বছরও যথাযথ উৎসাহ-উদ্দীপনা-ধর্মীয় ভাবগাম্ভীর্য ও নানা অনুষ্ঠান-উপাচারের মধ্য দিয়ে সাড়ম্বরে দুর্গাপূজা উদযাপিত হচ্ছে। ধর্মীয় উৎসবের পাশাপাশি দুর্গোৎসব আমাদের মাঝে পারস্পরিক সহমর্মিতা ও ঐক্য সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমার বিশ্বাস। শারদীয় দুর্গোৎসব সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনকে আরো সুসংহত করুক, সবার জন্য কল্যাণ বয়ে আনুক- এটাই আমি প্রত্যাশা করি’’।
ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক শাহিন বলেন, এ দেশ জাতি-ধর্ম-বর্ণ সবার আত্মত্যাগের স্বাধীন দেশ। সব ধর্মের মানুষ এখন স্বাধীনভাবে, উৎসবের সঙ্গে, সম্মানের সঙ্গে তাদের ধর্ম পালন করছেন।
পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন- ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক শাহীন হোসেন, উপজেলা পূজা উদযাপন কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক বাবুল ভক্ত, সাবেক ইউপি সদস্য ও যুবলীগ নেতা ফয়েজ আহম্মেদ, আসাদ মেম্বার, ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক রনি হোসেন, যুবলীগ নেতা সাইফ, শাহিন, চঞ্চল, সোহেল, নাভারণ ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহ্বায়ক উজ্জ্বল হোসেন, সাংবাদিক মাসুদ রানা, উদ্ভাদক মিজানুর রহমান মিজান।
আরও উপস্থিত ছিলেন, ইউনিয়ন পরিষদের ইউপি সদস্যসহ ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলমগীর হোসেনকে পেয়ে সনাতন ধর্মাবলম্বীরা আনন্দিত হন। তারা বলেন, আলমগীর আমাদের সন্তান, সে স্বশরীরে আমাদেরকে বুকে টেনে নিয়েছেন, তার প্রতি আমাদের আশির্বাদ।