ইবিতে ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু

বিজ্ঞাপন

শিক্ষার্থীদের দক্ষ মানব সম্পদ হিসেবে গড়ে তুলতে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ক্যারিয়ার ক্লাবের যাত্রা শুরু করেছে। এতে ইংরেজি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী হুমায়ুন কবির জীবনকে আহ্বায়ক ও ব্যবস্থাপনা বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী আশিকুর রহমানকে যুগ্ম-আহ্বায়ক করে ১৫ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে।

শনিবার ক্লাবের আহ্বায়ক হুমায়ুন কবির জীবন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্যটি জানা গেছে।

ক্লাবের অন্য সদস্যরা হলেন, ইংরেজি বিভাগের বিমল রায়, ট্যুরিজম এন্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ফারজানা ইসলাম মাহী ও আখী খানম, লোক প্রশাসন বিভাগের আব্দুল করিম ও রিয়াদ, আইন বিভাগের শিহাব উদ্দীন, আইন ও ভূমি ব্যবস্থাপনা বিভাগের আজাহারুল ইসলাম ও তাহমীদ হাসান শোভন, আল ফিকহ এন্ড লিগ্যাল স্ট্যাডিজ বিভাগের পল্লব আহমেদ সিয়াম, ডেভেলপমেন্ট স্ট্যাডিজ বিভাগের আখী আলমগীর, তাহমীদ আহমেদ আসীফ, রুম্মান এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের আবু তালহা আকাশ।

ক্লাবটির আহ্বায়ক হুমায়ুন কবির জীবন বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের একুশ শতকের যুগোপযোগী দক্ষ মানব সম্পদে গড়ে তোলার লক্ষে ক্যারিয়ার ক্লাব যাত্রা শুরু করেছে। আমরা বিভিন্ন সেমিনার, সিম্পোজিয়াম, কর্মশালা ও হাতে কলমে প্রশিক্ষণ কর্মসূচীর মাধ্যমে শিক্ষার্থীদে দক্ষতার উন্নয়নের জন্য কাজ করে যাব।

১৬ অক্টোবার, ২০২০ at ২১:০৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এনএইচ/এমএআর