মানুষের মতামতকে প্রাধান্য দিতে নৌকায় ভোট চাইলেন নেতৃবৃন্দ

বিজ্ঞাপন

যশোর সদর উপজেলায় সাধারণ মানুষের মতামতকে প্রধান্য দিতে ও অধিকার প্রতিষ্ঠিত করতে নৌকায় ভোট চাইলেন নেতৃবৃন্দ। গতকাল শনিবার বিকালে চুড়ামনকাটি আমবটতলা বাজারে নৌকা প্রতিকের দলীয় পথসভায় আওয়ামী লীগের নেতৃবৃন্দ এই প্রত্যাশা ব্যক্ত করে নৌকায় ভোট চান।

নেতৃবৃন্দ বলেন, নৌকা বিজয়ী হলে সাধারণ মানুষ শান্তিতে ঘুমাতে পারবে। নতুন করে আর অশান্তি সৃষ্টি হবে না। সদর উপজেলা থেকে সব সন্ত্রাসীরা বিতাড়িত হবে। কোন হাঙ্গামা-দাঙ্গামা চলবে না। সব গডফাদারদের পতন হবে। তাই স্বস্তির উপজেলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে নৌকায় ভোট দিতে হবে।

পথসভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল ও সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি দাউদ হোসেন দফাদার।

চুড়ামনকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আবুল হোসেন খান, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, , জেলা যুবলীগের সদস্য ওয়াহিদুজ্জামান বাবলু, জেলা ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক টিপু সুলতান, ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোফাজ্জেল হোসেন, ইউপি সদস্য আনিসুর রহমান, সদর উপজেলা যুবলীগের সদস্য মেহেদী হাসান রুনু, ইউনিয়ন যুবলীগের সদস্য আব্দুর রাজ্জাক ও ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি তানভির রকসি।

এর আগে দুপুরে জেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষ থেকে নৌকার প্রচার মিছিল বের করা হয়। চেম্বার অব কমার্সের সামনে থেকে মিছিলটি বের হয়। মিছিলে অংশ নেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ, আয়োজক সংগঠনের কেন্দ্রীয় সভাপতি শেখ আতিকুর বাবু, যশোরের আহবায়ক কামরুজ্জামান প্রমুখ।

এছাড়া বসুন্দিয়া, কচুয়া, লেবুতলা, ইছালী ইউনিয়নসহ শহরের বিভিন্ন ওয়ার্ডে নৌকার পক্ষে পথসভা অনুষ্ঠিত হয়।

১৬ অক্টোবার, ২০২০ at ১৯:৫৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএইচএম/এমএআর