কালীগঞ্জে ইয়ুথ এগেইনষ্ট হাঙ্গারের প্রি কাউন্সিল অনুষ্ঠিত

ঝিনাইদহের কালীগঞ্জে যুব সংগঠন ইয়ুথ এগেইনষ্ট হাঙ্গারের প্রি কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। এবার ইয়ুথ এগেইনষ্ট হাঙ্গারের কালীগঞ্জ ইউনিটের সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে রাব্বি হোসেন, সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে মাহফুজুর রহমান এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে তামান্না খাতুন।

কমিটির অন্য সদস্যরা হলো সহসভাপতি সুমাইয়া কনা,সহসাধারন সম্পাদক সাথী সাহা, অর্থ সম্পাদক সাইফুল রহমান, যোগাযোগ সম্পাদক গেফারি রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রান্ত কুমার, ক্যাম্পেইন সম্পাদক শেখ সাদি। এছাড়াও কার্য নির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন রায়হান, লাবন্য, সুরানজিত, তরিকুল, সোহানুর রহমান, পাপন, ইউসুপ, মুজাহিদ ও মোহাব্বত।

বৃহষ্পতিবার দিন ব্যাপী কমিটি গঠন ও প্রি কাউন্সিল উপলক্ষে বলিদাপাড়াস্থ সুনিকেতন সেমিনার কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সাবেক সভাপতি ইমন হোসেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন সাবেক সাধারন সম্পাদক তানভীর ইসলাম সাধীন ও সুমাইয়া কনা । বক্তব্য রাখেন সাবেক ইয়ুথ লিডার বশির আহমেদ চন্দন, আজম মুন্সি, শিমুল হোসেন, বোরহান উদ্দিন, শহিদুল ইসলাম আকাশ, তন্ময়, নাইম, হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের এরিয়া কো অডিনেটর (ভারপ্রাপ্ত) শাহজাহান আলী বিপাশ।

১৬ অক্টোবার, ২০২০ at ২২:৪৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/বিএইচ/এমএআর