লালপুরে দুর্ঘটনায বাইসাইকেল আরোহী নিহত

নাটোরের লালপুরে গরু বোঝাই ভুটভুটির ধাক্কায় মুনসাদ হাজী (৮০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। এঘটনায় মকছেদ আলী (৭০) নামের অপর এক জন আহত হয়েছে। বুধবার (১৪ অক্টোবর) বিকেলে উপজেলার ওয়ালিয়া-দয়ারামপুর সড়কের ফুলবাড়ি মোড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত মুনসাদ হাজী ফুলবাড়ি গ্রামের মৃত বিদন মন্ডলের ছেলে আপর জন মকছেদ আলী একই এলাকার মৃত ঝড়ু প্রামানিকের ছেলে। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক গরু বোঝাই ভুটভুটি আটক করে পুলিশ ফাঁড়িতে রেখেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাগেছে, বিকেলে মুনসাদ হাজি ও মকছেদ আলী বাইসাইকেল যোগে ওয়ালিয়া বাজারে যাচ্ছিলেন এসময় ওয়ালিয়া -দয়ারামপুর সড়কের ফুলবাড়ি মোড় এলাকায় পৌঁছাইলে পিছন দিক থেকে একটি গরু বোঝাই ভুটভুটি তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই মুনসাদ হাজি মারা যায় ও মকছেদ আলী আহত হয়।

স্থানীয়রা এসে নিহত মুনসাদ আলী ও গুরুত্বর আহত মকছেদ আলীকে উদ্ধার করে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে খবর পেয়ে ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থল থেকে গরু বোঝাই ঘাতক ভুটভুটি আটক করে পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে।

ওয়ালিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শ কৃষ্ণ মোহন সরকার ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, ঘাতক ভুটভুটি আটক করা গেলোও চালক পলাতক রয়েছে।,

১৪ অক্টোবার, ২০২০ at ২১:১১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এআরটি/এমএআর