জয়পুরহাটে বিনামূল্যে সেলাই মেশিন পেল ৫০ অসহায় নারী

বিজ্ঞাপন

জয়পুরহাটে বিনামূল্যে সেলাই মেশিন পেল ক্ষেতলাল উপজেলার ৫০ অসহায় ও বেকার দরিদ্র নারী। বুধবার দুপুরে জেলা পরিষদের উদ্যোগে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।

জেলা পরিষদ মিলনায়তনে বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদ এর প্রধান নির্বাহী কর্মকর্তা অতুল মন্ডল। অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জয়পুরহাট জেলা পরিষদ এর চেয়ারম্যান আরিফুর রহমান রকেট, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক ইমাম হাসিম, জেলা কালচারাল অফিসার মাহতাব হোসেন, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মহসিন আলী, জেলা পরিষদ সদস্য আব্দুল হান্নান মিঠু, জিন্নাতুন নেছা প্রমূখ।

সেলাই মেশিন পেয়ে খুশি হয়ে আকলিমা বেগম বলেন, অভাব-অনটনের সংসারে তেমন কোনো ভূমিকা রাখতে পারতাম না। এখন থেকে আমি নিজেও সংসারে আয় রোজগার করতে পারবো। সেলাই মেশিন পেয়ে ক্ষেতলাল উপজেলার এই ৫০ নারী বর্তমান সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

জেলা পরিষদ এর চেয়ারম্যান আরিফুর রহমান রকেট বলেন, বর্তমান সরকার নারীদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। নারীদের স্বাবলম্বী করে তুলতে নানামুখী উদ্যোগ ইতোমধ্যে আশার আলো দেখিয়েছে। সরকারের পাশাপাশি আমরা সবাই মিলে উদ্যোগ নিলে এই অসহায় নারীদের দূর্ভোগ অনেকটা কমানো সম্ভব।

১৪ অক্টোবার, ২০২০ at ১৯:০২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএইচ/এমএএস