আবারো ঝুঁকি নিচ্ছেন নুসরাত ফারিয়া

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। অসম্ভব সুন্দর অভিনয়ের মাধ্যমে দুই বাংলার মানুষের হৃদয়ই জয় করেছেন এই অভিনেত্রী। তবে প্রথমবার নায়িকা থেকে গায়িকা হয়ে বেশ আলোচনা-সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। এবার দুই বছর ছয় মাস পর আবারো গায়িকা হওয়ার ঝুঁকি নিচ্ছেন এই অভিনেত্রী।

আগামীকাল ‘আমি চাই থাকতে’ শিরোনামে ফারিয়ার একটি গান মুক্তি পাচ্ছে কলকাতার বিখ্যাত প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের ইউটিউব চ্যানেলে। তবে এবার আর আলোচনা-সমালোচনা নিয়ে ভাবছেন না তিনি। সম্প্রতি দুবাই থেকে ফেরা এই চিত্রনায়িকা নতুন গান, দুবাই সফর ও বিয়ে প্রসঙ্গে কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে। চলুন দেখে নেয়া যাক সেই কথোপকথন।

> আগামীকাল নতুন গান মুক্তি পাচ্ছে। গানটি প্রসঙ্গে…

গানটির শুটিং করেছি ফেব্রুয়ারিতে ভারতের রাজস্থানের জয়পুরে। আমার সঙ্গে গানটি গেয়েছেন ভারতের মাস্টার ডি। সুর ও সংগীতও তার করা। জনপ্রিয় নৃত্য পরিচালক বাবা যাদব মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন।

> এবারের গানটি নিয়ে প্রত্যাশা কেমন?

আমার মনে হয় গানটা দর্শকদের ভালো লাগবে। কারণ গানটার মধ্যে একটা ভিন্ন প্যাটার্ন রয়েছে। এই নতুনত্ব আসলে গতানুগতিক না। সে জন্যই ভালো লাগবে।

> প্রথম গান ‘পটাকা’ যেমন আলোচনা-সমালোচনার জন্ম দিয়েছিল, এবার তেমন সম্ভবনা আছে?

আমি যা-ই করি, তা নিয়ে আলোচনা-সমালোচনা হয়। সেটা নিয়ে তো মাথা ঘামিয়ে লাভ নেই। আমি চেষ্টা করছি আসলে, যতটুকু স্বাভাবিক থাকা যায় সব ধরনের সিচুয়েশনে।

> সম্প্রতি দুবাই থেকে ফিরলেন। কী কিনলেন দুবাই থেকে?

স্পেশাল কিছু কিনিনি। নরমাল কিছু, জাস্ট বিয়ের শপিং করেছি টুকটাক। যা যাবতীয় লাগে তাই, এই টুকটাক।

> বিয়ের তারিখ কি ঠিক হয়েছে?

না, আমরা এখনো ঠিক করিনি। করোনার কারণে সবকিছু পোস্টপন্ড হয়ে আছে। আমাদের দেশের বাইরে অতিথি রয়েছে। উনারা যেহেতু এই পরিস্থিতিতে আসতে পারবেন না, তাই এখন আমরা একটু হোল্ড রেখেছি। যখন সবকিছু নরমাল হবে, তখন আমরা…

> শোনা যাচ্ছিল, কলকাতার সিনেমার শুটিং করতে যাচ্ছেন…

না, এখনো যেহেতু এয়ারপোর্ট খোলেনি। সে জন্য এখনো কোনো প্ল্যান নেই।

১৪ অক্টোবার, ২০২০ at ১২:৩৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ডিবি/এমএআর