রুয়েটে “ ফাউন্ডেশন ট্রেনিং” কর্মসম্পাদন চুক্তি’র উদ্বোধন

রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) (ইন্সটিটিউশনাল কোয়ালিটি এ্যাস্যুরেন্স সেল) এর উদ্যোগে সহকারী অধ্যাপকবৃন্দের ১১ (এগারো) দিনব্যাপী “ ফাউন্ডেশন ট্রেনিং” এবং দিনব্যাপী বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সংক্রান্ত কর্মশালা ২০২০-২০২১ উদ্বোধন করেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ। গতকাল রবিবার সকাল সাড়ে ৯টায় প্রশাসনিক ভবনের ২১৭ নং রুমে এ কর্মশালা উদ্বোধন করা হয়।

উদ্বোধন আইকিউএসি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রুয়েটের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ রফিকুল ইসলাম সেখ। বিশেষ অতিথি হিসেবে আরোও বক্তব্য রাখেন অত্র বিশ্ববিদ্যালয়ের রেজিষ্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোঃ সেলিম হোসেন।

আরোও উপস্থিত ছিলেন পুরকৌশল অনুষদের ডীন প্রফেসর ড. এন.এইচ.এম কামরুজ্জামান সরকার, পরিচালক গবেষণা ও সম্প্রসারণ প্রফেসর ড. মোঃ ফারুক হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আইকিউএসি পরিচালক প্রফেসর ড. মুহাম্মদ আবদুল গোফফার খান এবং সঞ্চালনা করেন আইকিউএসি অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. মোঃ ইমদাদুল হক। উল্লেখ্য, স্বাস্থ্য বিধি মেনে এগারো (১১) দিনব্যাপী এই ফাউন্ডেশন ট্রেনিংয়ে বিভিন্ন বিভাগে মোট ৭৩ জন সহকারী অধ্যাপক অংশগ্রহণ করেন।

১১ অক্টোবার, ২০২০ at ১৭:০৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআর/ইইই