চৌগাছায় রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ

বিজ্ঞাপন

বে-সরকারি সংস্থা ম্যানেজমেন্ট এন্ড রিসোর্স ডেভলপমেন্ট ইনিশিয়েটিভ (এমআরডিআই) এর উদ্যোগে আয়োজিত ‘করোনায় জীবন কেমন কাটছে’ বিষয়ে রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে আনুষ্ঠানিভাবে পুরস্কার বিতরণ করা হয়েছে।

শনিবার সকালে আশরাফ ফাউন্ডেশন মিলনায়তনে এই পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ড. এম মোস্তানিছুর রহমান।

এ সময় তিনি বলেন, মহামারি করোনা ভাইরাসের কারনে জীবনযাপন থমকে গেছে। শিক্ষার্থীরা অনেকটাই ঘরে বসে লেখাপড়া করছে। সমকালীন বিষয়ে এমআরডিআই ‘করোনায় জীবন কেমন কাটছে’ প্রতিপাদ্য বিষয়ে যশোর জেলায় ৮ম থেকে ১০ম শ্রেণির শিক্ষার্থীদের নিয়ে অনলাইন রচনা প্রতিযোগিতার আয়োজন করে। এই বিষয়টি আমার কাছে বেশ ভালো লেগেছে।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রেসক্লাব চৌগাছার সভাপতি আলমগীর মতিন চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথির আলোচনা করেন উপজেলা নির্বাহী অফিসার এনামুল হক, ম্যানেজমেন্ট এন্ড রিসোর্স ডেভলপমেন্ট ইনিশিয়েটিভ (এমআরডিআই) এর নির্বাহী পরিচালন হাসিবুর রহমান মুকুর।

এ সময় ম্যানেজমেন্ট এন্ড রিসোর্স ডেভলপমেন্ট ইনিশিয়েটিভ (এমআরডিআই) এর ট্রেনিং এ্যান্ড ডকুমেন্ট অফিসার মদিনা জাহান রিমি, ফিল্ড ইন্টারভেনশন কো-অর্ডিনেটর এস এম আরিফুজ্জামান, প্রজেক্ট ফ্যাসেলিটিটর স্বরোজিৎ মন্ডল, উপজেলা জাগ্রত নাগরিক কমিটির সদস্য ডাঃ গোলাম মোস্তফা, আল্পনা মিশ্র, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহানুর আলম উজ্জ্বল, রিপোর্টার্স ক্লাবের সভাপতি বাবলুর রহমান, সাধারণ সম্পাদক ও প্রেসক্লাব সদস্য মুকুরুল ইসলাম মিন্টু, সাংবাদিক এম হাসান মাহমুদ, খলিলুর রহমান জুয়েল, কবিরুল ইসলাম, রেজাউল করিম সাগর, এহসান জামিল, অভিভাবক আলেয়া বেগম ও জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে অথিতিবৃন্দ রচনা প্রতিযোগীতায় ১ম ও ২য় স্থান অধিকারী চৌগাছা সরকারী শাহাদৎ পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেনীর শিক্ষার্থী যথাক্রমে আদনান আল আসাদ ও মিথিলা জাকিয়ার হাতে পুরস্কার ও সনদ তুলে দেন।

১০ অক্টোবার, ২০২০ at ১৯:৪০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআই/এমএআর