উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার হাতকে ঐক্যবদ্ধভাবে শক্তিশালী করতে হবে: এমপি নাবিল

বিজ্ঞাপন

যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ বলেছেন, বঙ্গবন্ধু দেশের আপোষহীন ছিলেন। দেশের স্বাথে নিজের আরাম-আয়েশ হারাম করেছেন। জীবনের একটি বড় সময় জেলখানায় পার করেছেন। কিন্তু কারো সাথে আপোষ করেননি। বাঙালিকে স্বাধীনতা দিয়ে শোষণ, নির্যাতন ও অত্যাচারের স্ট্রীম রোলারের হাত থেকে মুক্তি দিয়েছে। আর তার কণ্যা দেশের উন্নয়নের জন্য দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন। দেশে উন্নয়নের জোয়ার শুরু করেছেন। শিক্ষা, স্বাস্থ, কৃষি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি, বিদ্যুৎ, রাস্তা-ঘাট প্রভৃতি ক্ষেত্রে উন্নয়নের বিপ্লব ঘটিয়েছেন।

তাই দেশ ও দেশের উন্নয়নের স্বাথে দল, মত, জাতি-ধর্ম নিবেশেষে শেখ হাসিনার হাতকে ঐক্যবদ্ধভাবে শক্তিশালী করতে হবে। গতকাল শনিবার সদর উপজেলার হৈবতপুর ইউনিয়নের আব্দুল বারী মাধ্যমিক বিদ্যালয়ে চারতলা বিশিষ্ট বিল্ডিংয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন।

প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা অধ্যাপক ডাঃ এম. এ আব্দুর রশিদের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের সহধর্মিনী ডাঃ মালিহা মান্নান, অতিরিক্ত জেলা প্রশাসক রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রব্বানী ও জেলা পরিষদ সদস্য মেহেদী হাসান মিন্টু।
প্রতিষ্ঠানের সভাপতি ড. মাহাবুবুর রহমানের সঞ্চলনায় বক্তব্য রাখেন কার্ডিয়োলজি ডাঃ মিজানুর রহমান ও প্রধান শিক্ষক ইন্তাজুল ইসলাম।

১০ অক্টোবার, ২০২০ at ১৯:৩২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এএইচ/ইইই