ভোক্তা অধিকারের ম্যাজিস্ট্রেট পরিচয়ে চাঁদা দাবি : থানায় জিডি

পাইকগাছায় মোবাইল ফোনে ভোক্তা অধিকারের নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে মিষ্টির দোকানে চাঁদা দাবি করেছে দুর্বৃত্তরা। শুক্রবার বিকেলে ঘটনাটি উপজেলার গদাইপুরের নতুন বাজার এলাকায় ঘটে। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, শুক্রবার বিকেলে মোবাইল ফোনে একব্যক্তি গদাইপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য জগন্নাথ দেবনাথের কাছে ভোক্তা অধিকারের নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিকুর রহমান নাজমুল পরিচয় দেয়। পরবর্তীতে পার্শ্ববর্তী মিষ্টির দোকানে মোবাইলটি নিয়ে যেতে বলেন। তখন নতুন বাজারের ঘোষ ডেয়ারি মালিক দীপক ঘোষের নিকট মোবাইলটি দিলে অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টি তৈরীর অভিযোগ এনে দুই লাখ ৫০ হাজার টাকা এবং তন্ময় সুইটস’র মালিক কনেক অধিকারীর নিকট ৩০ হাজার টাকা টাকা দাবি করে।

তখনই দোকান মালিকরা উপজেলা সেনেটারি কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানালে নির্বাহী কর্মকর্তা ও সেনেটারি অফিসার ঘটনাস্থল পরিদর্শন করেন এবং কাউকে টাকা না দেয়ার জন্য বলেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এবিএম খালিদ হোসেন সিদ্দিকী বলেন, একটি চক্র এ ধরনের ঘটনা ঘটাচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট দপ্তরকে নির্দেশনা দেয়া হয়েছে। এ বিষয়ে ইউপি সদস্য জগন্নাথ দেবনাথ শুক্রবার পাইকগাছা থানায় একটি জিডি করেছেন।

০২ অক্টোবার, ২০২০ at ২০:৪১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআই/এমএআ