কোটচাঁদপুরে জাতীয় কন্যা শিশু দিবস পালিত

“শেখ হাসিনার বারতা, নারী-পুরুষ সমতা” “আমরা সবাই সোচ্চার,বিশ্ব হবে সমতার” এই প্রতিপাদ্য নিয়ে ঝিনাইদহের কোটচাঁদপুরে জাতীয় কন্যা শিশু দিবস পালিত হয়েছে। উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে বুধবার সকালে নানা আয়োজনে জাতীয় কন্যা শিশু দিবস পালন করা হয়।

দিবসটি উপলক্ষে উপজেলা পরিষদ চত্তর থেকে উপজেলা নির্বাহী অফিসার আছাদুজ্জামান রিপন ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকির নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান সাদিয়া আক্তার পিংকি, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা সুলতানা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুর রশিদ, উপজেলা নির্বাহী প্রকৌশলী রুহুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মহাসিন আলী, উপজেলা খাদ্য কর্মকর্তা আব্দুল আজিজ, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা জহুরুল ইসলাম।

এছাড়াও সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার তুজাল ইসলাম, এনজিও কর্মকর্তা আব্দুল হান্নান সহ উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের উপকারভোগী নারী সদস্যরা উপস্থিত ছিলেন।