সোনারগাঁয়ে দারুল জান্নাত কোরআনিয়া মাদ্রাসার উদ্বোধন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের পিরোজপুর ইউনিয়নের গোলাবাড়ি গ্রামে দারুল জান্নাত কোরআনিয়া মাদ্রাসার শুভ উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুম। শনিবার বিকেলে মাদরাসার মাঠ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে দোয়া ও মিলাদের মধ্য দিয়ে এর উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে হাজী মোঃ আলাউদ্দীনের সভাপতিত্বে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, পিরোজপুর গ্রামের বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব তাজুল ইসলাম মোল্লা, প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউপি আওয়ামীলীগের আহবায়ক হাজী ফিরোজ্জামান মোল্লা, পৃষ্ঠপোষকতায় ছিলেন, সোনালী ব্যাংকের ম্যানেজার ও সমাজসেবক মোহাম্মদ আলী, হাজী শফিউল আলম বাচ্চু।

প্রতিষ্ঠানের মালিক ও জমিদানকারী মোঃ রেজাউল করিম রাজার সার্বিক তত্ত্বাবধানে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, মোঃ হাজী ধনু মিয়া, হাজী পনির মোল্লা, আতাউর রহমান প্রধান, আবু নাসের কাদির, আবু বকর সিদ্দিক, মোক্তার মোল্লা, মাসুদ মোল্লা, আলম চাঁন, মনির হোসেন, আমির হোসেন আমু, হাজী আব্দুস সাত্তার, যুবলীগ নেতা তানভীর আহমেদ, হাজী মোক্তার হোসেন, আহসান উল্লাহ, মিজানুর রহমান শিপু ও রাসেল ভূইয়াসহ এলাকার ব্যক্তিবর্গ।

১৯ সেপ্টেম্বর, ২০২০ at ২০:২৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএ/এমএএস