দাওয়াত দিয়ে জামাইসহ পরিবারে সদস্যদের মারপিট

অন্তঃসত্বা স্ত্রীকে দেখতে গিয়ে মারপিটের শিকার হয়েছেন মাদ্রাসা শিক্ষক সাইফুল ইসলাম ও তার পরিবারের সদস্যরা। এই ঘটনায় সাইফুল ইসলাম শ্বশুড়, শাশুড়িসহ ৯ জনের বিরুদ্ধে যশোর কোতয়ালি থানায় মামলা করেছেন। সাইফুল ইসলাম সদর উপজেলার আবাদ কচুয়া মাঠপাড়া হাতেমপাড়ার ছবদুল আলী মোল্লার ছেলে। তিনি রামনগর জামিয়াতুল মাদ্রাসার শিক্ষক।

আসামিরা হলো, সাইফুল ইসলামের শ্বশুর সদর উপজেলার খরিচাডাঙ্গা গ্রামের বাবলু ইসলাম বুলু (৪০), শাশুড়ি তাছলিমা বেগম (৩২), একই এলাকার শিমুল (৩৫), শরিফুল ইসলাম (৩৫), রাকিব হোসেন (৩০), নয়ন হোসেন (২৭), মশিয়ার রহমান (৪২), তৌহিদ (২৬) এবং হুমায়ুন (২৭)।

এজহারে উল্লেখ করা হয়েছে, তার স্ত্রী ফারজানা আক্তার বৃষ্টি (১৯) অন্তঃসত্বা। এ কারণে সে তার পিতার বাড়িতে আছে। বৃষ্টির পিতা দাওয়াত দিলে গত ১১ সেপ্টেম্বর বিকেলে পরিবারের লোকজনকে সাথে নিয়ে জামাই সাইফুল ওই বাড়িতে যায়। সেখানে যাওয়া মাত্রই তারা নানাভাবে কথাকাটাকাটিতে জাড়িয়ে পড়ে। এরপর সাইফুলসহ তার সাথে থাকা পরিবারের আরো ৪/৫জন সদস্যকে মারপিট করে গুরুতর জখম করে। পরে তারা সেখান থেকে ফিরে হাসপাতালে ভর্তি হন এবং কোতয়ালি থানায় মামলা করেন।

১৭ সেপ্টেম্বর, ২০২০ at ২০:০৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএআর/এমএআর