গ্রিসে কন্টেইনারে ২ বাংলাদেশির গুলিবিদ্ধ লাশ

গ্রিসের আসপোপিরগো অঞ্চল থেকে দুই বাংলাদেশির গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে দেশটির পুলিশ। গত ১৪ সেপ্টেম্বর পরিত্যক্ত দুটি কনটেইনারে দুর্বৃত্তরা লাশ দুটি রেখে যায়।

বাংলাদেশ দূতাবাস গ্রিসের পুলিশের সঙ্গে যোগাযোগ করে দুজনের পরিচয় নিশ্চিত করেছে। মৃতরা হলেন- আব্দুল মমিন ও মো. শাহীন। দু’জনেরই বাড়ি হবিগঞ্জ। মমিন নবীগঞ্জ উপজেলার কামড়াখাই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে এবং শাহীন মিয়া একই গ্রামের নূর হোসেনের ছেলে।

গ্রিসে বসবাসরত প্রবাসীরা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে আসপোগিরগো এলাকায় পাহারাদার হিসেবে কর্মরত ছিলেন আব্দুল মমিন। সম্প্রতি মমিনের সঙ্গে কাজে যোগ দেন শাহীনও। সোমবার রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা একজনের মাথায় এবং অন্যজনের গলায় গুলি করে হত্যা করে।

হত্যাকারীদের খুঁজতে গ্রিসের পুলিশ চিরুনি অভিযান শুরু করেছে। হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচারের জন্য বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিসের সভাপতি হাজী আব্দুল কুদ্দুস, গ্রিস আওয়ামী লীগের সভাপতি মান্নান মাতুব্বর জোর দাবি জানিয়েছেন।

আইনি প্রক্রিয়া শেষে লাশ দেশে পাঠানো হবে। প্রয়োজনে বাংলাদেশ দূতাবাস অথবা বাংলাদেশ কমিউনিটি ইন গ্রিসের সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে। যোগাযোগের নম্বর: +৩০৬৯৪৬৪০৭১০৩

১৬ সেপ্টেম্বর, ২০২০ at ১০:৩৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/দেরু/এমএআর