রাজশাহীতে হেরোইন-ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

রাজশাহী নগরীতে হেরোইন-ইয়াবাসহ মাদক সম্রাজ্ঞী লিলি ও তার ছেলে সেন্টুকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ৩টার দিকে নগরীর মতিহার থানাধিন পাওয়ার হাউজপাড়া (বেদেপাড়া) এলাকা থেকে তাদের গ্রেফতার করে মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান, এসআই সুকান্ত ও সঙ্গীয় ফোর্স। এ সময় তাদের কাছ থেকে ২৫গ্রাম হেরোইন ও ১০পিস ইয়াবা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী লিলি ওই এলাকার মোয়াজ্জেমের স্ত্রী (৫০) ও তার ছেলে সেন্টু (২৫)। স্থানীয়রা জানায়, একাধিক মাদক মামলার আসামী লিলি গত প্রায় ৩০ বছর যাবত বেদে পাড়া এলাকায় মাদকের ব্যবসা চালিয়ে আসছে। পুলিশের হাতে গ্রেফতার হয়। কিন্ত জামিনে এসে আবারো শুরু করে মাদক ব্যবসা। এছাড়া তার ছেলে সেন্টু মেয়ে পলি তারাও পৃথক পৃথক ভাবে মাদকের ব্যবসা করে বলেও জানায় তারা।

মতিহার থানার সেকেন্ড অফিসার এসআই আব্দুর রহমান জানান, মাদক বিরোধি অভিযান চলাকালীন সময় খদ্দেরের কাছে মাদকদ্রব্য বিক্রি করার সময় তাদের ২৫ গ্রাম হেরোইন ও ১০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে লিলি ও তার ছেলে সেন্টুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানান ওই এসআই।

১৫ সেপ্টেম্বর, ২০২০ at ২১:১২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআর/এমএএস