যশোর শহরের স্টেডিয়ামপাড়া থেকে প্রবাসীর স্বামীর লাশ উদ্ধার

যশোর প্রবাসীর স্বামী সুমন হোসেন (৩০) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তিনি যশোর সদর উপজেলার সানতলা গ্রামের দাউদ হোসেনের ছেলে।

চার বছর ধরে তিনি শ্বশুরবাড়ি যশোর শহরের সরকারি এমএম কলেজের দক্ষিণগেট এলাকার রেজাউল ইসলামের বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করতেন। নিহতের পরিবার তাকে হত্যা করে ঝুলিয়ে রাখার অভিযোগ করেছে।

স্থানীয়রা জানান, সুমন হোসেনের স্ত্রী আশা দুবাইতে থাকেন। একারনে সুমন চার বছর যাবৎ শ^শুর বাড়িতে বসবাস করেন। সোমবার (১৪ সেপ্টেম্বর) রাতে খেয়ে তার ঘরে ঘুমাতে যান। মঙ্গলবার সকালে ঘুম থেকে উঠতে দেরি হলে শাশুড়ি ডাকাডাকি করে। কিন্তু সুমন ঘুম থেকে না উঠলে শাশুড়ি প্রতিবেশিদের ডাকেন। প্রতিবেশিরা এসে ঘরের টিনের চাল খুলে দেখতে পায় সুমন গলায় ফাঁস দিয়ে ঝুলে আছেন। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করে।

নিহতের পিতা দাউদ হোসেন জানান, সুমনকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে। তার পিঠ, ঘাড়সহ শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

যশোর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মনিরুজ্জামান জানান, সংবাদ পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেয়ে ব্যবস্থা নেয়া হবে। আর অভিযোগ দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৫ সেপ্টেম্বর, ২০২০ at ২০:২২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএআর/এমএআর