ঈদগড়-ঈদগাঁও সড়কে ২ যাত্রীকে অপহরণ করেছে সন্ত্রাসীরা

ঈদগড়-ঈদগাঁও সড়কের পাত্তারা টেক নামক স্থান থেকে আজ ১৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ৮ টায় সন্ত্রাসীরা ২ জন অটো-রিক্সার যাত্রীকে অপহরণ করেছে বলে খবর পাওয়া গেছে।

জানা যায়, টেকনাফের ২ জন পানের চারা ব্যবসায়ী সকাল সাড়ে ৭ টায় ঈদগড় ৯ নং ওয়ার্ডের জালাল চেয়ারম্যানের রাস্তা মুখ থেকে অটো-রিক্সা চালক রিদোয়ানের অটো-রিক্সায় করে রওয়ানা দিয়ে সাড়ে ৮ টায় সড়কের পাত্তরার টেক নামক স্থানে পৌঁছলে উৎপেতে থাকা সন্ত্রাসীরা অস্ত্রের মুখে ২ যাত্রীকে অপহরণ করে গৃহীন বনে নিয়ে গেছে।

ঈদগড় করলিয়ামুরা আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা দেলওয়ার হোসনের পুত্র অটো-রিক্সা চালক রিদোয়ান জানান অপহ্নত ২ যাত্রী টেক নাফের বাসিন্দা। অপহ্নত ২ যাত্রীর নাম পাওয়া যাইনি। তারা পানের চারা কিনতে ঈদগড়ে এসেছিল। টেকনাফ থেকে আসা পানের আগা ব্যাবসায়ীদের প্রত্যেক জনের কাছে ক্যাশ ২/৩ লক্ষ টাকা মওজুত থাকে বলে সংশ্লিট লোকজন জানিয়েছে।

এদিকে একটি সুত্র দাবী করেছে এই অপহরণ পূর্ব পরিকল্পিত। পানের চারা ব্যবসায়ীরা গত রাতে করলিয়ামুরা এলাকায় কোন এক বাড়ীতে রাত্রীযাপন করেছিল। তারা যে সকালে অটো-রিক্সাই করে সকালে চলে যাবে সেটা অপহরনকারীরা আগেই জানত।

তাই এই ২ জনকে অপহরণ করার জন্যই অপহরণকারী সড়কে অবস্থান নিয়ে অপহরণ করেছে। সম্প্রতি ঈদগড়-ঈদগাঁও সড়কে পুলিশের টহল ও আইনশৃঙ্খলা পরিস্থিতির অবিনতি ঘটায় এমন ঘটনা ঘটছে বলে মনে করছেন উক্ত সড়কে নিয়মিত যাতায়াত করা যাত্রীরা।

১৫ সেপ্টেম্বর, ২০২০ at ১৭:৪১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএকে/এমএএস