ভাইস চেয়ারম্যান বিপুলের বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন (ভিডিওসহ)

যশোর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। মঙ্গলবার সকালে প্রেসক্লাব যশোরের সামনে ছাত্রলীগ সদর উপজেলা ও শহর শাখা এই মানবন্ধন কর্মসূচি পালন করে।

ঘন্টাব্যাপী এই মানববন্ধনে বক্তব্য রাখেন পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল হোসেন মিথুন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও যশোর সরকারি সিটি কলেজ ছাত্রলীগের সভাপতি খন্দকার মারুফ হোসেন, জাবের হোসেন জাহিদ, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব আলম বিদ্যুৎ, আব্দুর করিম রহমান, ছাত্রলীগ নেতা এসএম রয়েল, রাকিব হোসেন, আব্দুল কাদের, তছিকুর রহমান রাসেল প্রমুখ।

মানববন্ধনে বক্তরা বলেন, হামলা-মামলা দিয়ে আনোয়ার হোসেন বিপুলকে দাবিয়ে রাখা যাবে না। যতই হামলা-মামলার ভয় দেখান, তিনি রাজপথে আছেন, থাকবেন। এছাড়া বক্তরা বিপুলের সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার ও হয়রানিমূলক মামলার প্রত্যাহারের দাবি জানান।

উল্লেখ্য সোমবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী কেশবপুর, যশোর আদালতের কেশবপুর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আযহারুল ইসলাম মানিক ৫০ কোটি টাকার মানহানির একটি পিটিশন দাখিল করেন।

১৫ সেপ্টেম্বর, ২০২০ at ১২:৩৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএআর/এমএআর