সাবেক ইউপি সদস্য দম্পতিসহ একই পরিবারের ৩জনকে কুপিয়ে জখম

পাইকগাছায় জায়গা জমির বিরোধে প্রতিপক্ষরা সাবেক ইউপি সদস্য দম্পতিসহ একই পরিবারের তিনজনকে এলোপাতাড়ী কুপিয়ে মারাত্মক জখম করেছে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে উপজেলার চেঁচুয়া গ্রামে। রোববার থানায় এজহার দাখিল হয়েছে।

উপজেলার চেঁচুয়া গ্রামের মৃত মুজিবার মোড়লের ছেলে সাবেক ইউপি সদস্য আকতারুজ্জামান খোকনদের সাথে প্রতিবেশী আসির উদ্দীন শেখদের জায়গা জমি নিয়ে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। খোকনের ভাই শহীদুজ্জামান ও প্রতিবেশি ফরিদ মোড়লসহ একাধিক ব্যক্তি জানিয়েছেন, প্রতিপক্ষ আছির উদ্দীনরা দা, কুড়াল, রড ও লাঠি নিয়ে খোকনদের বাড়ীতে যায়। এ সময় সাবেক ইউপি সদস্য খোকন ও তার পরিবার ইট সরাচ্ছিল।

কোন কিছু বুঝে উঠার আগেই ফিরোজ শেখ, খোকনের মাথায় দা দিয়ে কোপ মারলে সে মাটিতে পড়ে যায়। স্ত্রী জেসমিন আক্তার ও তার ছোট ভাইয়ের স্ত্রী ফাতেমা জামান তাকে ঠেকাতে গেলে তাদের মাথায় একই ভাবে কুপিয়ে জখম করে আহত করেছে। তাদের প্রত্যেকের অবস্থা আশংকাজনক। এব্যাপারে শহিদুজ্জামান বাদী হয়ে ১১ জনের নামে পাইকগাছা থানায় মামলা করেছে। ওসি এজাজ শফী জানিয়েছেন, এজাহার দাখিল হয়েছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

১৩ সেপ্টেম্বর, ২০২০ at ২০:০৩:০৫ (GMT+06)
দেশদর্পণ/আক/আইএইচ/এনআফটি