যশোরে কৃষক লীগের সাংগঠনিক সভা

যশোরে জেলা কৃষকলীগের সাংগঠনিক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। শনিবার যশোর নতুন খয়ের তলা সায়্যেদুনা মুহাম্মাদুর রসুলুল্লাহ (সঃ) ফোরকানিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিম খানা প্রঙ্গনে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় যশোর শহর ও সদর উপজেলার সকল সাংগঠনিক বিষয় আলোচনা করা হয় । সভা শেষে প্রতিটি সদস্যের হাতে ফলজ ও বনোজ চারা এবং বীজ বিতরণ করা হয়। যশোর জেলা কৃষকলীগের সভাপতি এ্যাড. সামছুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কৃষকলীগের সাবেক দপ্তর সম্পাদক ও খুলনা বিভাগীয় কৃষকলীগের দায়ত্বপ্রাপ্ত নেতা নাজমুল ইসলাম পান্নু।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কৃষিবিদ বিনয় কুমার সাহা হাট্রিকালচার যশোর, ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় নেতা নুরুল ইসলাম বাদশা, যশোর জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এ্যাড. মোশাররফ হোসেন। এছাড়া উপস্থিত ছিলেন যশোর জেলা কৃষকলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়েজ আলম মনি, সাংগঠনিক সম্পাদক তোরাব আলী, দপ্তর সম্পাদক হাফিজুর রহমান, মৎস্য ও প্রানী বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন রাজু, মহিলা বিষয়ক সম্পাদিকা ঝুমুর, পৌর সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক আবু সাঈদ বাবু, সহ-সভাপতি আবু হানিফ। সদর উপজেলা সভাপতি এস আই খান, সাধারণ সম্পাদক সেলিম রেজা লেন্টু। এ ছাড়া জেলা, শহর ও বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ।

১২ সেপ্টেম্বর, ২০২০ at ২১:৩৫:৫৩ (GMT+06)
দেশদর্পণ/আক/এএইচএম/এনআফটি