আত্মহত্যা চেষ্টা মামলায় দুই পুলিশ সদস্যের নামে চার্জশিট

যশোরে আত্মহত্যা চেষ্টার মামলায় পুলিশের দুই সদস্যকে অভিযুক্ত করে চার্জশিট দিয়েছে পুলিশ। আদালতে এই চার্জশিট দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা এসআই সেকেন্দার আবু জাফর। অভিযুক্ত আসামিরা হলেন-মেহেরপুর পুলিশ লাইনের নায়েক ফারজানা আক্তার ও যশোর পুলিশ লাইনের নায়েক আসিফ জামান।

জানা যায়, যশোর পুলিশে কর্মরত অবস্থায় নায়েক ফারজানার সাথে নায়েক আসিফ জামানের পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ফারজান মেহেরপুর বদলি হয়ে যায়। গত ১৫ জুলাই ফারজানা মেহেরপুর থেকে যশোর শহরে এসে পালবাড়ি মোড়ে আসিফের সাথে দেখা করে। এসময় তাদের মধ্যে কথাকাটাকাটি হওয়ায় ফারজানা আক্তার দড়াটানা এসে ফেরিওয়ালার কাছ থেকে ঈদুর মারার কীটনাশক কিনে খায়। এ সংবাদ ফারজানা মোবাইলে আসিফ জামানকে জানায়।

আসিফ দ্রুত ঘটনাস্থলে এসে ফারজানাকে উদ্ধার করে স্ত্রী পরিচয়ে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন। বিষয়টি পুলিশ জানতে পেরে আত্মহত্যার চেষ্টার অভিযোগে ওই দুইজনকে আসামি করে ১৮ জুলাই এসআই মোখলেসুর রহমান বাদী হয়ে কোতয়ালি থানায় মামলা করেন। এ মামলার তদন্ত শেষে আটক দুই জনের দেয়া তথ্য ও স্বাক্ষীদের বক্তব্যে ঘটনার সাথে জড়িত থাকায় ওই জনকে অভিয্ক্তু করে আদালতে চার্জশিট দিয়েছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশিটে অভিযুক্ত দুইজনকে আটক দেখানো হয়েছে।

১২ সেপ্টেম্বর, ২০২০ at ২১:০০:৫৩ (GMT+06)
দেশদর্পণ/আক/আক/এনআফটি