সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী দাবী করে আওয়ামীলীগ নেতার ব্যাপক শোডাউন

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে চৌগাছা উপজেলার নারয়াণপুর ইউনিয়নে ব্যাপক তৎপরতা শুরু হয়েছে। নির্বাচনের তফশীল শুরুর আগেই অত্র ইউনিয়নে বিভিন্ন সম্ভাব্য প্রার্থীরা নৌকা প্রতীক পাবে এমন প্রচারণা চালাতে শুরু করেছে।

শনিবার চৌগাছা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহ আলম সরকার আসন্ন ইউনিয়ন নির্বাচনকে কেন্দ্র করে করোনা কালিন সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যাপক প্রচার ও প্রচারণা চালিয়েছেন। এদিন ইউনিয়নের বুন্দলীতলা, হাজারাখানা, পেটভভরা, নারায়ণপুর, ইলিশমারী, কাদবিলা, ফাঁসতলা, ভগবানপুর, কেসমত খানপুর ও চাঁদপাড়া গ্রামে তিনি ব্যাপক গণসংযোগ করেন।

গণ সংযোগ কালে তিনি বলেন, আমি আপনাদের ভালোবাসা দোয়া ও সমর্থন কামনা করি। আপনাদের দোয়া ও সমর্থন নিয়ে আপনাদের মনের কাংখিত স্বপ্ন বাস্তবায়ন করতে চায়। আমি নারায়ণপুর ইউনিয়নকে একটি উন্নত ইউনিয়ন হিসেবে গড়ে তুলে সন্ত্রাস মাদক ও দূর্নীতি মুক্ত করে একটি মডেল আদর্শ ইউনিয়ন আপনাদের উপহার দিতে চায়। অবহেলিত বঞ্চিত মেহনতি দুখি মানুষের প্রাপ্ত সকল সুবিধার ন্যায্য অধিকার ও পাওনা বুঝিয়ে দিয়ে সকলের মুখে হাসি ফোটাতে চায়। আমি শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে আপনাদের সহযোগিতা কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, ৪ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রবিউল হোসেন, আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন, হোগলডাঙ্গা ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহম্মদ আলী, বড়খান পুর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি নুর ইসলাম, আওয়ামীলীগ নেতা আব্দুল হামিদ, সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা মিজানুর রহমান দুদু, ছাত্রলীগ নেতা সুমন, শাকিলসহ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের আওয়ামী, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।

১২ সেপ্টেম্বর, ২০২০ at ১৯:৫১:৫৫ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআই/এনআফটি