ছাত্র ইউনিয়নের সভাপতি তপন, সম্পাদক সোহাগ

লালমনিরহাটে ছাত্র ইউনিয়নের ১৩তম কাউন্সিলের মাধ্যমে ১৭ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়েছে। এতে তপন কুমার রায় সভাপতি ও বদিউজ্জামান সোহাগ সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

নবনির্বাচিত কমিটিতে সহকারী সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন বাদশা আলম মেহেদী ও পলি রানী রায় এবং সহকারী সাধারন সম্পাদক হিসেবে মহিমা রঞ্জন দায়িত্ব পেয়েছেন।

সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন নিমায় চন্দ্র রায়, কোষাধ্যক্ষ হিসেবে নিরঞ্জন রায়, দপ্তর সম্পাদক হিসেবে জীবন ও শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক হিসেবে অনামিকা রায় দায়িত্ব পেয়েছেন।

কমিটিতে প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে অন্তত রায় ও সাংস্কৃতিক সম্পাদক হিসেবে মুকুল রায় নির্বাচিত হয়েছেন। কার্যকারী সদস্য হিসেবে দায়িত্ব পেয়েছেন বিপুল ও বাবু। চারটি পদ ফাঁকা রাখা হয়েছে যা পরে কোয়াপ্ট করা হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

মঙ্গলবার মাটির মায়া মিলনায়তনে সম্মেলনের উদ্বোধন করেন ছাত্র ইউনিয়নের সাবেক নেতা এ্যাড. ময়জুল ইসলাম ময়েজ। এতে অতিথি হিসেবে বক্তব্য রাখেন ছাত্র ইউনিয়নের লালমনিরহাট জেলা সাবেক সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম অপু, কেন্দ্রীয় সভাপতি মেহেদী হাসান নোবেল।

কাউন্সিলে সভাপতিত্ব করে লালমনিরহাট জেলা ছাত্র ইউনিয়নের আহ্বায়ক তপন কুমার রায়। কাউন্সিলে নবনির্বাচিত কমিটির সদস্যদের সংগঠনের শপথ বাক্য পাঠ করান কেন্দ্রীয় সভাপতি মেহেদী হাসান নোবেল।

১১ সেপ্টেম্বর, ২০২০ at ১৫:৩৫:৪৭ (GMT+06)
দেশদর্পণ/আক/আরএআর/এনআফটি