শহিদুল ইসলাম মিলনের সুস্থতা কামনায় আওয়ামী লীগের দোয়া মাহফিল

যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন ও সাবেক উপ-দপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদারের সুস্থ্যতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার জেলা আওয়ামী লীগের উদ্যোগে জিলা পরিষদ মিলনায়তনে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশের সভাপতিত্বে দোয়া মাহফিলে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট মোহম্মদ আলী রায়হান ও সাংগঠনিক সম্পাদক মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী।

জেলা আওয়ামী লীগের সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুখেন মজুমদারের সঞ্চলনায় এ সময় উপস্থিত ছিলেন সাবেক জেলা আওয়ামী লীগনেতা সাবেক অধ্যক্ষ হারুন-অর-রশিদ, আব্দুস সবুর হেলাল, ফারুক আহমেদ কচি, শহর আওয়ামী লীগনেতা ফিরোজ খান, কামাল হোসেন, কামরুজ্জামান চৌধুরী, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সৈয়দ মুনির হোসেন টগর, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শেখ রফিকুল ইসলাম রফিক, সাংগঠনিক সম্পাদক মঈন উদ্দিন মিঠু, সদস্য জাহিদুর রহমান লাবু, সদস্য কেরামত আলী, সদস্য শামীম জাকারিয়া, শহর যুবলীগের আহবায়ক মাহামুদুল হাসান মিলু, স্বেচ্ছাসেবক লীগের জেলা সাংগঠনিক সম্পাদক শেখ ইমামুল কবির, মহিলালীগ নেত্রী হাজেরা পারভীন, নাছিমা সুলতানা মহুয়া, আফরোজা কামাল মিলি, ছাত্রলীগনেতা রিফাতুজ্জামান রিফাত, কায়েস আহমেদ রিমু প্রমুখ।

এ সময় সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আবু মুসা মধু ও জেলা যুবলীগের শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক আলাউদ্দিন মুকুলের জন্যও সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

০৯ সেপ্টেম্বর, ২০২০ at ২০:০৭:৪০ (GMT+06)
দেশদর্পণ/আক/আইএইচএম/এনআফটি