আওয়ামীলীগ মনোনীত প্রার্থীকে সোনার নৌকা উপহার দিলেন যুবলীগ নেতা

নওগাঁ-৬, (রাণীনগর-আত্রাই) আসনের উপ-নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আনোয়ার হোসেন হেলালকে সোনার তৈরি নৌকা উপহার দিয়েছেন রাণীনগর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয়। বুধবার দুপুরে দলীয় কার্যালয়ে নৌকা উপহার দেন তিনি। এসময় বিভিন্ন নেতা কর্মীদের ফুলেল শুচ্ছোয় শিক্ত হন প্রার্থী আনোয়ার হোসেন হেলাল।

জানা যায়,নওগাঁ-৬ আসনে রবিবার রাণীনগর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলালকে দলের সভাপতি ও মাননীয় প্রধান মন্ত্রীর পক্ষে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ঘোষনা করেন দলের সাধারণ সম্পাদক ওবাইদুল কাদের। এর পর দলীয় মনোনয়ন নিয়ে মঙ্গলবার রাতে ঢাকা থেকে নিজ বাড়ীতে ফিরেন তিনি।

বুধবার সকালে প্রার্থী আনোয়ার হোসেন হেলাল রাণীনগর আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আসলে আত্রাই এবং রাণীনগর উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অংগ সংগঠনের নেতা কর্মীরা তাকে ফুলের তোরা ও মালা দিয়ে শুভেচ্ছা জানান। নেতা কর্মীদের ভালবাসা ও ফুলেল শুভেচ্ছায় শিক্ত হন তিনি। এসময় রাণীনগর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন জয় ব্যাক্তিগত ভাবে সোনার তৈরি নৌকা উপহার দিয়ে হেলালকে শুভেচ্ছা জানান। একই সময় আনোয়ার হোসেন হেলালের দীর্ঘ দিনের পরীক্ষিত ও পরিশ্রমী সহ-যোদ্ধা জাকির হোসেন জয়কে খট্রেশ্বর রাণীনগর বাসির পক্ষ থেকে নেতা কর্মীরা একটি সোনার তৈরি নৌকা উপহার দিয়ে শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, ২৭ জুলাই এই আসনের এমপি ইসরাফিল আলম মারা যান। এর পর আসনটি শুন্য ঘোষনা করে আগামী ১৭ অক্টোবর উপ-নির্বাচনে ভোট গ্রহনের দিন ধার্য করে তফশিল ঘোষনা করে নির্বাচন কমিশন। দলীয় মনোনয়ন পেতে ৩৪ জন মনোনয়ন প্রত্যাশী মনোনয়ন পত্র উত্তোলন করেন। অবশেষে আনোয়ার হোসেন হেলালকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থীতা ঘোষনা করা হয়।

০৯ সেপ্টেম্বর, ২০২০ at ১৮:৫১:৪৫ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআই/এনআফটি