নৌকার প্রার্থী হেলালের মতবিনিময়

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে আসন্ন উপ-নির্বাচনে আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালকে সরকার দলীয় প্রার্থী ঘোষনা করা হয়েছে। এ উপলক্ষ্যে বুধবার উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আত্রাই ও রাণীনগর উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আলহাজ্ব আনোয়ার হোসেন হেলালকে ফুলেল শুভেচ্ছা প্রদান করে।

পরে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলুর সভাপতিত্বে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন উজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল বারিক মোল্লা, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ফরিদা পারভিন, যুবলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম সজল আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় আনোয়ার হোসেন হেলাল বলেন আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আসন্ন উপ-নির্বাচনে সকলকে এক হয়ে নৌকাকে বিজয়ী করার লক্ষ্যে কাজ করতে হবে। কারণ দল আমার সবকিছু বিচার বিশ্লেষন করে উন্নয়নের প্রতিক নৌকা দিয়েছে কিন্তু এই নৌকা শুধু আমার একার নয় দুই উপজেলার সকলের প্রতিক। তাই অতীতের সকল ভেদাভেদ ভুলে আগামী নির্বাচনে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

প্রয়াত সাংসদ ইসরাফিল আলমের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।

০৯ সেপ্টেম্বর, ২০২০ at ১৫:৩৯:৫৬ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআই/এনআফটি