“১১ বিজিবির বিশেষ অভিযানে ৯টি দেশিয় অস্ত্র উদ্ধার”

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি বিশেষ একটি বিশেষ অভিযান ৯টি দেশীয় অস্ত্র উদ্ধার করেছে ১১ বিজিবি। মঙ্গলবার( ৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টায় নাইক্ষ্যংছড়ি উপজেলার দোছড়ি ইউনিয়নের দুর্গম লেদুরমুখ নামক এলাকার সন্ত্রাসীদের আস্তানা গুটিয়ে দিয়ে এ সব উদ্ধার করেন তারা।

নাইক্ষ্যংছড়িস্থ ১১ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শাহ আবদুল আজীজ আহমেদ এর নেতৃত্বে সহকারী পরিচালক মোহাম্মদ জামাল হোছাইনসহ দুপুর সাড়ে ১২ টায় লেদুরমূখ এ স্থানে কিছু অস্ত্রধারী সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার লক্ষ্যে প্রস্তুতি গ্রহণ কালে বিজিবি টহল দলের উপস্থিতি টের পেয়ে উক্ত স্থান হতে পলায়ন করতে থাকে। এসময় বিজিবি টহল দল ধাওয়া করলে তাদের কর্তৃক ব্যবহৃত ১টি এস বিবিএল ও ৮ টি দেশীয় অস্ত্র (একনলা বন্দুক) মালিকবিহীন পাওয়া যায়।উদ্ধারকৃত অস্ত্র নাইক্ষ্যংছড়ি থানায় জমা করার কার্যক্রম প্রক্রিয়াধীন।

নাইক্ষ্যংছড়িস্থ ১১ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল শাহ আবদুল আজিজ আহমেদ অভিযানের বিষয়টি নিশ্চিত করে বলেন, সীমান্ত এলাকা দিয়ে অবৈধ অস্ত্র পাচার,কাঠ পাচার ও পরিবহন,অন্যান্য যে কোন ধরনের অবৈধ পন্য সামগ্রি পাচার ও সন্ত্রাসী কার্যক্রম রোধে বিজিবির অভিযান অব্যাহত থাকবে।

উল্লেখ্য ৪ সেপ্টেম্বর বিশেষ আরো একটি অভিযান ৫টি অস্ত্রসহ বিপুল পরিমাণ অস্ত্র গোলাবারুদ উদ্ধার করেছে ১১ বিজিবি।

০৮ সেপ্টেম্বর, ২০২০ at ১৮:৫০:৩৩ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএকে/এনআফটি