পুরোহিত পরিষদের ত্রিবার্ষিক সম্মেলণ অনুষ্ঠিত

ফরিদপুরের মধুখালীতে উপজেলা পুরোহিত পরিষদের সাধারন সভা ও ত্রিবার্ষিক সম্মেলণ মধুখালী কেন্দ্রীয় কালী বাড়ীতে অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পুরোহিত পরিষদের সভাপতি অজয় আচার্য্যরে সভাপতিত্বে এবং সংগঠনের সাধারন সম্পাদক দিলীপ আচার্য্যরে সঞ্চালনায় সাধারন সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর জেলা কমিটির আহবায়ক অরুপ চক্রবর্তী।

এ সময় বক্তব্য রাখেন উপদেষ্টা অসিত আচার্য্য,কুমুদ কান্ত পাঠক, যামিনী সিংহ রায়, সহসভাপতি দুর্জয় চট্টপাধ্যায়, যুগ্ম সাধারন সম্পাদক সাগর চক্রবর্ত্তী, সুকুমার চক্রবর্তী, কানাই গাঙ্গুলী, সুধীর চক্রবর্তী, নারায়ন চক্রবর্তী, কানাইলাল আচার্য্য সহ প্রমুখ। সভার শুরুতে পুরোহিত পরিষদের তিন বছরের আয় ব্যায়ের হিসার উপাস্থাপন করেন সংগঠনের সাধারন সম্পাদক দিলীপ আচার্য্য।

সন্ধ্যায় দ্বিতীয় পর্বে পুরোহিত পরিষদের উপদেষ্টা কুমুদ কান্ত পাঠকের সভাপতিত্বে সভায় সর্বসম্মতিক্রমে অজয় আচার্য্যকে সভাপতি ও দিলীপ আচার্য্য সাধারন সম্পাদক, সাগর চক্রবর্ত্তী যুগ্ম সাধারন সম্পাদক ও বিমল অধিকারি ও সুকুমার চক্রবর্তীকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্য বিশিষ্ট কমিটি নির্বাচিত করা হয়। কমিটি আগামী ৩ বছর দায়ীত্ব পালন করবেন।

০৮ সেপ্টেম্বর, ২০২০ at ১৪:৫৩:৪৮ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএইচ/এনআফটি