সোনারগাঁয়ে এনজিও কর্মীকে গলা কেটে হত্যা

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বাংলাদেশ ব্যুরো এনজিও’র ফিল্ড কর্মী সাজেদুর ইসলাম (৪৫) কে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার দুপুর একটার দিকে উপজেলার বারদী ইউনিয়নের মিস্ত্রীপাড়া গ্রামের সামসুদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (খ অঞ্চল) খোরশেদ আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত সাজেদুল ইসলাম টাঙ্গাইল জেলার মগদা ইউনিয়নের মীরপুর গ্রামের মৃত. আব্দুর সাত্তার মিয়ার ছেলে।

পুলিশ জানায়, রোববার সকালে বাংলাদেশ ব্যুরোর এনজিও কর্মী সাজেদুল ইসলাম তার আঞ্চলিক অফিস বারদী নেছারিয়া আলিয়া মাদ্রাসার পাশে রফিকের বাড়ী থেকে সকালে ৫০ হাজার টাকা নিয়ে সামসুদ্দিনের বাড়িতে গিয়ে তাদের গ্রাহকদের ক্ষুদ্র ঋণ দিয়ে অফিসে চলে আসেন। ১২টার দিকে তিনি আবার গ্রাহকের কাছ থেকে কিস্তির টাকা আনতে সেখানে যান। পরে কে বা কাহারা তাকে গলা কেটে হত্যা করে লাশটি একটি ঘরের চকিতে রেখে পালিয়ে যায়।

এদিকে ক্ষুদ্র ঋণ গ্রহিতারা ঋণ পরিশোধ করতে গিয়ে সাজেদুল ইসলামের লাশ চকির উপর দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত সাজেদুল ইসলামের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান ও পরে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেছে। ঘটনাটি উর্ধ্বতন কর্মকর্তারা পরিদশন করে তদন্ত শুরু করেছেন। খুনিদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

০৬ সেপ্টেম্বর, ২০২০ at ১৯:২৮:২২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআটি/এনআফটি