হৃদরোগে আক্রান্ত হয়ে ইউপি সদস্যের মৃত্যু

রাজগঞ্জের চালুয়াহাটি ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা ফজলুর রহমান মোড়ল (৪৫) হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি…. রাজেউন)।

গতকাল বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) দুপুর দেড় টার দিকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে মারা যান তিনি। মৃত ফজলুর রহমান রাজগঞ্জের চালুয়াহাটি ইউনিয়নের রামনাথপুর গ্রামের মোবারক মোড়লের ছেলে এবং ১ ছেলে ও ১ মেয়ে সন্তানের জনক ছিলেন।

জানাগেছে, ইউপি সদস্য ফজলুর রহমান এদিন বেলা ১১টার দিকে বাড়ি থেকে নেংগুড়া বাজারস্থ ইউনিয়ন পরিষদে যাওয়ার পথে লক্ষণপুর কুঞ্জুর মোড় নামক স্থানে পৌছালে হঠাৎ অসুস্থ্য হয়ে পড়ে। তাৎক্ষনিক স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন তিনি।

তার মৃত্যুতে রামনাথপুর এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। ইউপি সদস্য ফজলুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও শোক সমাপ্ত পরিবারের প্রতি সমাবেদনা জ্ঞাপন করেছেন যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সাংবাদিক নেতা শহীদুল ইসলাম মিলন, চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সরদার আব্দুল হামিদ, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ও চালুয়াহাটি ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আবুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মো. রাজু আহমেদ, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ, ছাত্রলীগ নেতা অনিক প্রমূখ।

৩ সেপ্টেম্বর, ২০২০ at ১৮:১১:৪৯ (GMT+06)
দেশদর্পণ/আক/বিএইচ/এনআফটি