বিএনপির ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

যশোরের কেশবপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী ১ সেপ্টেম্বর পালিত হয়েছে। সকাল ৬:৩০ মিনিটে জাতীয় ও দলীয় পতকা উত্তোলন, সকাল ১০ টায় প্রায়ত কেশবপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আবু বক্কর এবং কেশবপুর উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল গফ্ফারের কবর জিয়ারত ও কবরস্থানে বৃক্ষরোপন করা হয়।

এসময়ে উপস্থিত ছিলেন পৌরসভার সাবেক মেয়র ও পৌর বিএনপির সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুস সামাদ বিশ্বাস, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আলাউদ্দিন আলা, সাবেক পৌর কাউন্সিলর ও পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক কুতুব উদ্দিন বিশ্বাস।

পৌর বিএনপির সাবেক যুগ্ন সাধারন সম্পাদক নুরুজ্জামান চৌধুরী, বিএনপি নেতা চাঁন, বিএনপি নেতা ও সাবেক পৌর কাউঃ শাখাওয়াত হোসেন, বিএনপি নেতা মোকারম হোসেন, কেশবপুর পৌরসভার ৬নং ওয়ার্ড বিএনপির সভাপতি বিল্লাল হোসেন, বিএনপি নেতা আবু নাইম, বিএনপি নেতা বাবলু, উপজেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আনিসুর রহমান লাভলু।

বিএনপি নেতা ইউপি সদস্য সাইফুল ইসলাম, যুবনেতা গোলাম মোস্তফা, যুবনেতা আলম হোসেন আলম, যুবনেতা সাজ্জাদুল কবির মিল্টন, যুবনেতা ডালিম, যুবনেতা মঞ্জুরুল আলম মঞ্জুর, যুবনেতা কবির হোসেন রিপন, যুবনেতা ইয়াসিন, ছাত্রদলের নেতা মাসুম বিল্লাল, ইকরাম হোসেন, সাকিলুর রহমান সোহান, রাসেল, মেহেদী হাসান সুমন, সুমন, সুজন প্রমুখ। এরপর কেশবপুর উপজেলা ও পৌর বিএনপির উদ্দ্যেগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

১ সেপ্টেম্বর, ২০২০ at ২০:৩৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআরএস/এমএএস