রাজশাহী নগরীর হাদির মোড়ে হাত বাড়ালেই মিলছে মাদক

রাজশাহী নগরীর হাদির মোড়ের পদ্মা পাড়ের বসতিতে আবারও ফেনসিডিলের ব্যবসা চালু করেছে মাদক ব্যবসায়ী মোমিন ও তার ভাই কালু। এ নিয়ে ব্যপক গুঞ্জন শুরু হয়েছে ওই এলাকায়।

স্থানীয়রা জানায়, বোয়ালিয়া থানার অভিযানে প্রাইভেটকারে বিপুল পরিমান ফেনসিডিলসহ মোমিন তার সহযোগী জনিকে গ্রেফতার করে বোয়ালিয় থানার এএসআই চঞ্চল ও সঙ্গীয় ফোর্স। কিছুদিন পরে মোমিনের বড় ভাই কালুকে ফেনসিডিলসহ গ্রেফতার করে সিরাজগঞ্জ হাইওয়ে পুলিশ। এরপর কয়েকমাস হাজত বাসের পর জামিনে মুক্ত হয় দুই ভাই।

কিছুদিন কৌশলগত কারনে তারা বন্ধ রাখে মাদকের চোরাচালান। কিন্তু ওই যে কথায় বলে, কুকুরের লেজ সোয়ামন “ঘি” দিয়ে মালিশ করলেও সাট হয়না। তেমনি তারা আবারও ফিরে গেছে অবৈধ মাদকের ব্যবসায়।

আরও পড়ুন:
যবিপ্রবি‘র শিক্ষকের করোনা ছড়িয়ে দেওয়ার হুমকি!
বাইকার নববধূকে মোটরসাইকেল উপহার দিচ্ছেন শ্বশুর
আবারো মনোনয়ন পেলেন ট্রাম্প

প্রায় প্রতিদিনই গাঁজা, ইয়াবা ও ফেন্সিডিল বিক্রি করছে তারা। সহযোগীয় রেখেছে কিছু উঠতি বয়সের কিশোর। তাদের নামেও রয়েছে মাদকের মামলা। কোন সমস্যা নাই তাদের সাথে যুক্ত হয়েছে কিছু মাদকাশক্ত নামধারী লোকজন। সবমিলে মাদকের ব্যবসা এখন রমরমা।

জানতে চাইলে বোয়ালিয়া থানার অসিফার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মণ বলেন, মাদকের উপর জিরো টলারেন্স নিতি মেনেই মাদকের উপর অভিযান চলছে। চলমান অভিযানে যেই হোক মাদক ব্যবসার সাথে জড়িত থাকলে ছাড় পাবে না বলেও জানান তিনি।

 

২৫ আগস্ট, ২০২০ at ১৭:০৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআরআর/তআ