কুড়িগ্রামে বাস-প্রাইভেটকার সংঘর্ষে একই পরিবারের তিনজনসহ নিহত ৪

কুড়িগ্রাম সদর উপজেলায় আরডিআরএস বাজারে প্রাইভেটকার ও বিআর‌টি‌সি বাসের মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের তিন জনসহ চারজন নিহত হয়েছেন। এছাড়াও আহত হয়েছেন ‌শিশুসহ আরও দুইজন। বৃহস্প‌তিবার সকাল ৮টার দিকে কু‌ড়িগ্রাম-রংপুর মহাসড়কের রায়পুর আর‌ডিআরএস বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

কু‌ড়িগ্রাম সদর থানার প‌রিদর্শক (তদন্ত) আনোয়ারুল ইসলাম এ তথ্য নি‌শ্চিত করেছেন।

নিহতরা হলেন- প্রাইভেটকারের যাত্রী মজিবুর রহমান (৫৫), তার স্ত্রী বিল‌কিস ‌বেগম (৪৫), ছেলে বিল্লাল হোসেন (২৫) ও প্রাইভেটকারচালক (নাম অজ্ঞাত)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে আর‌ডিআরএস বাজার এলাকায় কু‌ড়িগ্রাম থেকে ছেড়ে যাওয়া বিআর‌টি‌সির এক‌টি বাসের সঙ্গে কুড়িগ্রামগামী এক‌টি প্রাইভেটকারের মুখোমু‌খি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাইভেটকা‌রচালকের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় প্রাইভেটকারের পাঁচ যাত্রীকে উদ্ধার করে কু‌ড়িগ্রাম জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চি‌কিৎসক বিল্লাল হোসেনকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন :
স্বাস্থ্যকর হজমক্রিয়ায় সকালে ৫ খাবার
কয়েন থেকে করোনাভাইরাস ছড়ানোর ঝুঁকি কতটা?
কৃমির যন্ত্রণায় ভুগছেন? সহজেই মুক্তি মিলবে আট ঘরোয়া উপায়ে
ত্বকের লাবণ্য ধরে রাখতে, ওজন নিয়ন্ত্রণে জামরুল
যেসব কারণে দেরিতে চার্জ হয় ফোন

হাসপাতা‌লের কর্তব্যরত চি‌কিৎসক ডা. মে‌হেরুল ইসলাম জানান, হাসপাতা‌লে আনার আ‌গেই বিল্লাল ও প্রাই‌ভেটকা‌রচালক মারা যান। প‌রে হাসপাতা‌লে চি‌কিৎসাধীন অবস্থায় ম‌জিবুর রহমান ও বিলকিস বেগমের মৃত্যু হয়। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক।

১৩ আগস্ট, ২০২০ at ১১:১৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এজিএল/এমএআর