মাগুরায় করোনা মোকাবেলায় অনন্য দৃষ্টান্ত স্থাপন করলেন আ.লীগ নেতা স্বজল

মহামারি করোনার ছোবল থেকে নিজ এলাকার মানুষকে রক্ষা করার জন্য সচেতনতামূলক নানাবিধ উদ্যোগ গ্রহন করে সকলের মন জয় করেছেন মাগুরার বগিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক স্বজল খন্দকার। তিনি নিজের দায়বদ্ধতা থেকে অনুপ্রানিত হয়ে সকাল থেকে গভীর রাত অবধি তার নিজ এলাকা বগিয়া ইউনিয়নের প্রতিটি গ্রামে, মসজিদে, হাট-বাজারে মাস্ক বিতরণ করছেন এবং জনসচেতনাতামুলক প্রচার প্রচারণা চালাচ্ছেন। কেবল প্রচারণায় নয় তিনি কর্মহীন মানুষকে আর্থিক ও খাদ্য সহায়তা প্রদান করছেন।

এছাড়া এলাকার মানুষের চিকিৎসা, গৃহ নির্মাণ, লেখাপড়া ও কন্যাদায়গ্রস্থদের আর্থিক সাহায্য করে যাচ্ছেন। ইতি পূর্বে র্করোনা ভাইরাসে বন্ধ থাকা মাগুরা শহরের কলেজ সড়কের (সরকারী বালিকা বিদ্যালয়ের সামনে) তার মালিকানাধীন খন্দকার প্লাজা’ মার্কেটের ২৯ টি দোকান ও একটি চাইনিচ রেস্টুরেন্টের এপ্রিল মাসের ভাড়া (এক লক্ষ ষাট হাজার টাকা) মওকুফ করে দেন এবং মে মাসের ৪০% ভাড়ার টাকা ঈদ উপহার হিসেবে দোকান ভাড়াটিয়াদের মাঝে বিতরণ করেন। ঐ মার্কেটের সকল ব্যবসায়ীরা স্বজল খন্দকারকে ধন্যবাদ জানান এবং দীর্ঘায়ু কামনা করেন।

এ প্রসঙ্গে বগিয়া ইউনিয়নের আ:লীগ নেতা স্বজল খন্দকার বলেন, আমি মানুষের সেবায় আমার জীবন উৎসর্গ করেছি। যতদিন বাঁচব এভাবেই মানুষের কল্যাণে কাজ করে যাব, ইনশাআল্লাহ। এজন্য আমি সকল মহলের দোয়া ও আর্শীবাদ কামনা করছি।

১২ আগস্ট, ২০২০ at ১৩:০১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএম/এমএআর